১৭ জানুয়ারী ২০১৮,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ঢাকা এ্যাটাক’-এ আফজাল হোসেন


ঢাকা এ্যাটাক’-এ আফজাল হোসেন

অনলাইন ডেস্ক‍॥ দীর্ঘ বিরতির পর চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন নন্দিত অভিনেতা আফজাল হোসেন। দীপঙ্কর দীপন পরিচালিত ‘ঢাকা এ্যাটাক’ সিনেমায় অভিনয় করবেন তিনি। এই সিনেমায় একজন পুলিশ কমিশনারের চরিত্রে দেখা যাবে মঞ্চ ও পর্দার এই গুণী অভিনেতাকে।

সিনেমাটির নির্বাহী প্রযোজক মোহাম্মদ আলী হায়দার জানান। আগামী ১৩ জানুয়ারি রাজধানীর তেজগাঁওয়ের কোক স্টুডিওতে শুটিংয়ে অংশ নেবেন আফজাল হোসেন।‘ঢাকা এ্যাটাক’ সিনেমার জন্য একটি গানে কণ্ঠ দিচ্ছেন ভারতের জনপ্রিয় সঙ্গীতশিল্পী অরিজিৎ সিং। প্রাথমিকভাবে গানের কণ্ঠধারণ হয়েছে। অরিজিৎয়ের লেখা ও সুর করা গানটির চূড়ান্ত কণ্ঠধারণ দু-একদিনের মধ্যেই সম্পন্ন হবে।

সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করছেন আরিফিন শুভ ও মাহিয়া মাহি। ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা ও অপরাধ তথ্য বিভাগের অতিরিক্ত পুলিশ কমিশনার সানী ছানোয়ারের গল্প ও চিত্রনাট্যে নির্মিতব্য ছবিটি পরিচালনার মাধ্যমে দীপঙ্কর দীপনের চলচ্চিত্র পরিচালনায় অভিষেক ঘটছে।

মোহাম্মদ আলী হায়দার বলেন, ‘গুণী অভিনেতা আফজাল হোসেন ‘ঢাকা এ্যাটাক’ সিনেমায় গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছেন। তাকে পুলিশ কমিশনার হিসেবে দেখা যাবে। কোক স্টুডিওতে ১৬ জানুয়ারি পর্যন্ত শুটিং চলবে। এরপর এফডিসি, গাজীপুর, বান্দারবানসহ বিভিন্ন লোকেশনে সিনেমার দৃশ্যধারণ হবে।

সম্পর্কিত:
পাতা থেকে: