১৯ জানুয়ারী ২০১৮,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৮ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

এয়ার হোস্টেস হতে বিকিনি পরীক্ষা


এয়ার হোস্টেস হতে বিকিনি পরীক্ষা

অনলাইন ডেস্ক॥ না কোনও সৌন্দর্য্য প্রতিযোগিতা নয়। অথচ বিকিনি পরে দাঁড়িয়ে আছেন প্রায় ১০০০ তরুণী। আসলে তাঁরা সকলেই এয়ার হোস্টেস হওয়ার পরীক্ষা দিচ্ছেন। এলিগ্যান্ট, স্লিম, কণ্ঠস্বর মিষ্ট এবং শরীরের খোলা অংশে কোনও দাগ থাকা চলবে না-বিজ্ঞাপন দেখলে মনে হতেই পারে কোনও সৌন্দর্য্য প্রতিযোগিতায় আহ্বান জানানো হচ্ছে তরুণীদের। তবে আসলে তাঁদের পরীক্ষা এয়ার হোস্টেস হওয়ার জন্য।

অবশ্য একই পরীক্ষা দিয়ে মডেলিংও করতে পারেন। এই মর্মেই পরীক্ষার আয়োজন করেছিল এক চীনা মডেলিং এজেন্সি। আর তাঁতেই সামিল হলেন প্রায় হাজার জন তরুণী। প্রাথমিক নির্বাচন পর্ব উতরে সকলেই দাঁড়ালেন বিকিনি পরীক্ষায়। এয়ার হোস্ট হওয়ার ক্ষেত্রে সুশ্রী চেহারার কদর যে আলাদা তা বলাই বাহুল্য। কিন্তু মডেলিংয়ের থেকে এই পেশার প্রভেদ অনেকটাই। তবে চীনের এই পরীক্ষা যেন দেখিয়ে দিল আদতে এ পেশাও যেন গ্ল্যামার ওয়ার্ল্ডেরই এক রূপ।

এয়ার হোস্টেস হওয়ার স্বপ্ন যাঁরা দেখছেন তাঁরাও এ পরীক্ষাকে সাদরে বরণ করেছেন। মডেলিং এজেন্সির এই বিজ্ঞাপনে অভূতপূর্ব সাড়া মিলেছিল। তার থেকেই নির্বাচনে উতরেছেন হাজার সুন্দরী। এবার যোগ্যতা মাপা হচ্ছে বিকিনিতে। এ পরীক্ষায় যাঁরা উতরোবেন তাঁরাই ছাড়পত্র পাবেন আকাশকন্যা হওয়ার।