২৪ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

আমতলীতে বন্ধুদের দায়ের কোপে শিক্ষার্থী আহত ॥ আটক-৪


নিজস্ব সংবাদদাতা, আমতলী (বরগুনা)॥ বুধবার রাতে আমতলী চরকগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রাবাসে প্রেম ঘটিত ঘটনাকে কেন্দ্র করে সহপাঠির্দের দায়ের কোপে গুরুতর আহত হয়েছে ওই বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী কাওসার (১৬)। গুরতর আহতকে সংকটজনক অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতলে পাঠানো হয়েছে।

জানাগেছে, উপজেলার চরকগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রাবাসে একটি কক্ষে এসএসসি পরীক্ষার্থী রাজিব (১৫), হাসিব (১৬), আরিফ (১৭), সজীব (১৬) ও কাওসার (১৬) লেখাপড়া শেষে ঘুমাচ্ছিল। গভীর রাতে কাওসার চিৎকার দিলে অন্য কক্ষের ছাত্ররা বের হয়ে তাকে রক্তাক্ত অবস্থায় মটিতে লুটালো অবস্থায় দেখতে পায়। এ সময় অন্য কক্ষের ছাত্ররা ওই ৪ জনকে কক্ষে আটকে রেখে হোষ্টেল ইনচার্জ শিক্ষক আবু সোলেয়মানকে খবর দেয়। তিনি বিষয়টি প্রধান শিক্ষক হুমায়ুন কবিরকে জানায়। প্রধান শিক্ষক আমতলী থানায় পুলিশে খবর দিলে পুলিশ রাজিব,হাসিব,আরিফ, সজীবকে আটক করে থানায় নিয়ে আসে। আহত কাওসারকে প্রথমে আমতলী হাসপাতালে আনা হয়। পরে তার অবস্থা সংকটজনক হলে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

আমতলী থানা ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা পুলক চন্দ্র রায় জানান ৪ ছাত্রকে থানায় আনা হয়েছে। জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সম্পর্কিত:
পাতা থেকে: