১৫ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

বিনা নোটিসে সংবাদপত্র বিক্রয়কেন্দ্র ভাঙ্গার নিন্দা ও প্রতিবাদ


উচ্চ আদালতের নির্দেশ অমান্য করে বিনা নোটিসে গত ২২ ডিসেম্বর রাজধানীর গুলিস্তান সুপার মার্কেট এবং টিএ্যান্ডটি ভবনসংলগ্ন দুটি সংবাদপত্র বিক্রয়কেন্দ্র ভেঙ্গে ফেলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে ঢাকা সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতি লিমিটেড। একই সঙ্গে সমিতি ভেঙ্গে ফেলা বিক্রয়কেন্দ্র দুটি পুনর্নির্মাণের দাবি জানিয়েছে।

মঙ্গলবার সমিতির সভাপতি মোঃ মোস্তফা কামাল এবং সম্পাদক মোসলেম মিয়া এক যুক্ত বিবৃতিতে বলেন, রাষ্ট্রপতির নির্দেশে ইতোপূর্বে ঢাকা শহর ও শহরতলী এলাকায় নিরীহ সংবাদপত্র হকারদের জন্য সংবাদপত্র বিক্রয় এবং বিতরণের লক্ষ্যে বিক্রয়কেন্দ্র নির্মাণ করে উপরোক্ত সমিতির নামে সেলামি ও ভাতার ভিত্তিতে বরাদ্দ দেয়া হয়। এসব দোকানের ভাড়া আগামী বছরের জুন মাস পর্যন্ত পরিশোধ করা আছে।

উল্লেখ্য, ইতোপূর্বে কিছু দোকান ভাঙ্গার পর সমিতির পক্ষ থেকে উচ্চ আদালতে আবেদন করা হলে আদালত সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে কারণ দর্শানোর নোটিসসহ স্থিতাবস্থা জারির করে, যা আজও বলবৎ। সমিতির সভাপতি স্বাক্ষরিত বিবৃতিতে ভেঙ্গে ফেলা বিক্রয়কেন্দ্রগুলো পুনর্নির্মাণের জন্য আইন প্রয়োগকারী সংস্থাসহ সংশ্লিষ্ট সব বিভাগের আন্তরিক সহযোগিতা কামনা করা হয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: