মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২১ সেপ্টেম্বর ২০১৭, ৬ আশ্বিন ১৪২৪, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

টুকরো খবর

প্রকাশিত : ২৪ ডিসেম্বর ২০১৫

গৃহবধূকে হত্যার অভিযোগ

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ যৌতুকের ২০ হাজার টাকার জন্য তিন সন্তানের জননী শেফালী দাসকে (৩২) হত্যার অভিযোগ উঠেছে স্বামী ললিত দাসের বিরুদ্ধে। বুধবার দুপুরে এই ঘটনায় পুলিশ কিশোরীগঞ্জ উপজেলার রনচ-ি ইউনিয়নের বাবলা গ্রামের স্বামীর বাড়ি থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় ওই গৃহবধূর বড় ভাই ভাদু দাস বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। ঘটনার পর ওই গৃহবধূর স্বামী পালিয়ে গেছে।

গাছখেকোর বিরুদ্ধে মামলা

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ২৩ ডিসেম্বর ॥ বুধবার জনকণ্ঠে সংবাদ প্রকাশের পর মান্দায় গাছখেকো সেই স্বেচ্ছাসেবকলীগ নেতা আব্দুল জলিলের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাজিবুল আলমের নির্দেশে এদিন দুপুরে থানায় মামলাটি দায়ের করেন মান্দা-কুসুম্বা ইউনিয়ন ভূমি উপসহকারী কর্মকর্তা সুমনা আক্তার।

ইকো পার্ক দাবিতে মিছিল

নিজস্ব সংবাদদাতা, নারায়ণগঞ্জ, ২৩ ডিসেম্বর ॥ বন্দর সোনাকান্দায় শেখ রাসেল ইকো পার্ক নির্মাণে বাধার প্রতিবাদে ও দ্রুত এ পার্ক বাস্তবায়নের দাবিতে সচেতন বন্দরবাসীর ব্যানারে মানববন্ধন ও মিছিল হয়েছে। বুধবার দুপুরে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

মা সমাবেশ

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ টিআইবির অনুপ্রেরণায় গঠিত সচেতন নাগরিক কমিটি (সনাক) খুলনার আয়োজনে বুধবার বেলা ১১টায় নগরীর খানজাহান আলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিদ্যালয়ের বিভিন্ন শ্রেণীতে ভাল ফল করার জন্য মেধাবী শিক্ষার্থীদের ও বিজয় দিবস উপলক্ষে আয়োজিত চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার প্রদান করা হয়।

প্রতারক আটক

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী ॥ ঈশ্বরদীতে কম্পিউটারে স্ক্যানিং করে ভূমি মন্ত্রণালয়ের প্যাড ও ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এমপির স্বাক্ষর জাল করার সময় রাব্বি আহমেদ বুলবুল নামে এক প্রতারককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। বুধবার দুপুরে শহরের স্টেশন রোডের সানমুন কম্পিউটারে স্ক্যানিং করে ভূমিমন্ত্রীর প্যাড, সিল ও স্বাক্ষর জাল করার সময় পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইমরুল কায়েস দারা তাকে হাতেনাতে আটক করেন। রাব্বি আহমেদ বুলবুল যুক্তিতলা গ্রামের নুরুজ্জামানে ছেলে বলে থানা পুলিশ জানালেও ভিন্ন একটি সূত্র তার বাড়ি কুষ্টয়া জেলার ভেড়ামারায় বলে জানায়।

প্রকাশিত : ২৪ ডিসেম্বর ২০১৫

২৪/১২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: