মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২২ সেপ্টেম্বর ২০১৭, ৭ আশ্বিন ১৪২৪, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

ঠাকুরগাঁওয়ে প্রচারে কেন্দ্রীয় মহিলা লীগ নেতৃবৃন্দ

প্রকাশিত : ২৪ ডিসেম্বর ২০১৫

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও, ২৩ ডিসেম্বর ॥ আসন্ন পৌরসভা নির্বাচনে ঠাকুরগাঁওয়ে আ’লীগ মনোনীত প্রার্থী তহমিনা আখতার মোল্লার পক্ষে নির্বাচনী প্রচারে নেমেছেন কেন্দ্রীয় যুব মহিলা আ’লীগ সাধারণ সম্পাদক অধ্যাপক অপু উকিল ও টিভি তারকা সাংস্কৃতিক ব্যক্তিত্ব শমী কায়সারসহ অনেকে। বুধবার সকাল থেকে শহরের আশ্রমপাড়া, মুন্সিপাড়া, খানকাশরিফ, বশিরপাড়া, সরকারপাড়া, হাজীপাড়া, গোয়ালপাড়া, আশ্রমপাড়াসহ বিভিন্ন পাড়া মহল্লায় লিফলেট বিতরণ করে গণসংযোগ করে। এছাড়া পৌর এলাকার মন্দিরপাড়ায় পথ সভায় বক্তব্য দেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক সাদেক কুরাইশী, সহ-সভাপতি মকবুল হোসেন বাবু, বাংলাদেশ মহিলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদা বেগম, কেন্দ্রীয় মহিলালীগের সদস্য সোহেলা পারভীন রানু, ঢাকা মহানগর দক্ষিণ মহিলা লীগের প্রচার লিপি জামান, নাসরিন আহমেদ, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক আলম টুলু, আ’লীগ নেতা মোস্তাফিজুর রহমান রিপন, সদর উপজেলা আ’লীগ সভাপতি অরুনাংশু দত্ত টিটো উপস্থিত ছিলেন।

ভোলায় বিধি লঙ্ঘনে আট অভিযোগ

নিজস্ব সংবাদদাতা, ভোলা, ২৩ ডিসেম্বর ॥ ভোলা পৌর নির্বাচনে আচরণ বিধি লঙ্ঘনে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের এ পর্যন্ত ৮টি অভিযোগ রিটানিং অফিসারের দফতরে জমা পড়েছে। এসব অভিযোগের মধ্যে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণসহ এক কাউন্সিলর প্রার্থীকে ৩ হাজার টাকা জরিমানা ও মুচলেকা নেয়া হয়েছে।

ভোলা রিটার্নিং অফিসার সুব্রত কুমার সিকদার জানান, ভোলা পৌর নির্বাচনে প্রচার শুরুর পর থেকে বুধবার পর্যন্ত ৮টি অভিযোগ পেয়েছেন।

বাইসাইকেল বিতরণ

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ ফুলবাড়ী উপজেলার বিলুপ্ত ছিটমহল দাশিয়ারছড়ায় সোনালী ব্যাংক লিমিটেডের কুড়িগ্রাম প্রিন্সিপাল অফিসের উদ্যোগে সিএসআর কর্মসূচীর আওতায় দিনমজুর, শ্রমিক, প্রতিবন্ধী, হতদরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল, ঢেউটিন এবং টিউবওয়েল বিতরণ করা হয়। বুধবার দুপুরে দাশিয়ারছড়ার কালীরহাট বাজাওে এসব সামগ্রী বিতরণ করা হয়। এতে উপস্থিত ছিলেন মাহবুবুর রহমান, সহিদুল ইসলাম, রফিকুল ইসলাম প্রমুখ।

জ্বালানি ক্যাম্প সমাপ্ত

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ২৩ ডিসেম্বর ॥ বুধবার রাণীনগরে চতুর্থ জাতীয় বিদ্যুত ও জ্বালানি ক্যাম্পের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বেলা ১১টায় উপজেলা চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান এসএমআল ফারুক জেম্স, ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ হারুনুর রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া ইসলাম।

প্রকাশিত : ২৪ ডিসেম্বর ২০১৫

২৪/১২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: