২০ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

পাবনা জেনারেল হাসপাতালে নবজাতক চুরি


নিজস্ব সংবাদদাতা, পাবনা, ২৩ ডিসেম্বর ॥ পাবনা জেনারেল হাসপাতালের গাইনি ওয়ার্ড থেকে সৌদি প্রবাসীর ৩ দিনের নবজাতক মঙ্গলবার সন্ধ্যায় চুরির ঘটনা ঘটেছে। এ বাচ্চাটি উদ্ধারে পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালালেও এখন পর্যন্ত উদ্ধার হয়নি।

জানা গেছে, সদর উপজেলার খয়েরসুতী গ্রামের সৌদি প্রবাসী উকিল হোসেনের স্ত্রী শেলী খাতুন রবিবার দুপুরে পাবনা ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি হন। ওই দিনই সিজারের মাধ্যমে শেলী খাতুন এক কন্যাশিশুর জন্ম দেন। উকিল হোসেন ও শেলী খাতুনের দাম্পত্য জীবনের ৭ বছর পর কন্যাশিশুটির জন্ম হয়। মঙ্গলবার সন্ধ্যায় এক অজ্ঞাত মহিলা শেলী খাতুনের মা হালিমা খাতুনের কাছ থেকে নবজাতককে কোলে নিয়ে কৌশলে সটকে পড়ে। নবজাতক হারিয়ে যাওয়ার খবরে হাসপাতালে আতঙ্ক ছড়িয়ে পরে। এ ব্যাপারে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনম আব্দুল্লাহ আল হাসান জানিয়েছেন, এখন পর্যন্ত এ ব্যাপারে কেউ মামলা করেনি। তবে নবজাতকের স্বজনরা অভিযোগ করেছেন, পাবনা সদর থানায় এ ব্যাপারে বার বার ঘুরলেও পুলিশ জিডি গ্রহণ করেনি।

খাগড়াছড়িতে বিএনপি নেতা নিহত

পার্বত্যাঞ্চল প্রতিনিধি, খাগড়াছড়ি ॥ মাটিরাঙ্গা উপজেলার আদর্শগ্রাম এলাকায় দুবর্ৃৃত্তদের হামলায় নিহত উপজেলা কৃষক দলের সিনিয়র সহসভাপতি নজরুল ইসলামের লাশ বুধবার ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে আনা হয়েছে। গত মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার আদর্শগ্রাম এলাকায় দুবর্ৃৃত্তদের হামলায় তিনি নিহত হন।

পুলিশ সূত্রে জানা গেছে, রাতে বাড়ি ফেরার পথে আদর্শগ্রাম এলাকায় অজ্ঞাত দুর্বৃত্তরা নজরুল ইসলামের ওপর হামলা চালায়। পরে স্থানীয়রা উদ্ধার করে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার জন্য বিএনপি আওয়ামী লীগকে দায়ী করেছে।

কণ্ঠশিল্পীকে অপহরণ হুমকি ॥ বিচারকের বিরুদ্ধে জিডি

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ রাজশাহী আদালতের সহকারী জজ, যশোর জেলার মনিরামপুর উপজেলার পাঁচবাড়িয়া গ্রামের লক্ষিকান্ত মল্লিকের ছেলে সুব্রত কুমার মল্লিকের বিরুদ্ধে অপরহণের হুমকি ও ভয়ভীতি প্রদর্শনের অভিযোগ করেছেন তার স্ত্রী পরিচয়দানকারী কণ্ঠশিল্পী চৈতালী মুখার্জী। মঙ্গলবার সাতক্ষীরার আশাশুনি থানায় অভিযোগপত্র দাখিলের পর পুলিশ রাতে অভিযোগপত্রটি সাধারণ ডায়েরি হিসেবে রেকর্ড করেছে।

আশাশুনি থানায় দায়েরকৃত অভিযোগপত্রে চৈতালী উল্লেখ করেছেন, আমার স্বামী সুব্রত কুমার মল্লিক গত ২০ ডিসেম্বর দুপুর ১২টায় আমার বাবা, মা, বড়ভাই এবং আমার (চৈতালীর) মোবাইল নম্বরে বিভিন্ন সময় ফোন করে আমার মেয়েকে অপহরণ করার হুমকি দিচ্ছে ও প্রয়াস চালিয়ে যাচ্ছে। আমার স্বামী গত ২১ ডিসেম্বর বিকেল সাড়ে ৪টার দিকে বেউলা গ্রামের জবেদ আলীর ছেলে মুস্তাজুল ইসলাম (মুস্তাক)-এর বাড়িতে আসে এবং বিকেলে স্থানীয় গাজিরমাঠ বাজারে বিচ্ছিন্নভাবে ঘোরাঘুরি করতে থাকে। অভিযোগপত্রে আরও উল্লেখ করা হয়েছে, বেউলা গ্রামের মুস্তাজুল ইসলাম (মুস্তাক), একই গ্রামের হাবিবুর রহমান (হবি)সহ আমার স্বামী সুব্রত কুমার মল্লিক মুস্তাজুল ইসলামের বাড়িতে অবস্থান নেয়। আমার স্বামী আমাকে বার বার হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করতে থাকে। এ অবস্থায় আমি ও আমার মেয়ের নিরাপত্তার লক্ষ্যে অভিযোগপত্রটি থানায় দাখিল করলাম।

এদিকে, বেউলা গ্রামের মুস্তাজুল ইসলাম মুঠোফোনে জানান, কণ্ঠশিল্পী চৈতালীর সঙ্গে সুব্রত কুমার মল্লিকের একটি সম্পর্ক নিয়ে বেশ কিছুদিন যাবত গ-গোল ও বিরোধ চলছে। বিষয়টি নিরসনের জন্য সুব্রত কুমার মল্লিক গত ২১ ডিসেম্বর দুপুরে তার বাড়িতে আসেন।