মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৬ সেপ্টেম্বর ২০১৭, ১১ আশ্বিন ১৪২৪, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

সিলেটে আওয়ামী লীগের তিন বিদ্রোহী বহিষ্কার

প্রকাশিত : ২৪ ডিসেম্বর ২০১৫

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ পৌর নির্বাচনে জকিগঞ্জ ও কানাইঘাটে বিদ্রোহী প্রার্থীসহ আওয়ামী লীগ থেকে ৩ জনকে বহিষ্কার করা হয়েছে। বহিষ্কৃতরা হলেন জকিগঞ্জ পৌর নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ফারুক আহমদ, কানাইঘাটে দলের বিদ্রোহী প্রার্থী নিজাম উদ্দিন আল মিজান ও কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ সিরাজুল ইসলাম।

বাঁশখালীতে উত্তাপ ছড়াচ্ছেন মহিলা প্রার্থীরা

নিজস্ব সংবাদদাতা, বাঁশখালী, ২৩ ডিসেম্বর ॥ বাঁশখালী পৌরসভা নির্বাচনে বিরামহীন গণসংযোগ ও প্রচারণা চালিয়ে যাচ্ছেন সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর প্রার্থীরা। মেয়র ও সাধারণ কাউন্সিলরদের সাথে পাল্লা দিয়ে নির্বাচনী মাঠে উত্তাপ ছড়াচ্ছেন মহিলা কাউন্সিলর প্রার্থীরা। ভোটারদের মন জয়ে বিভিন্ন ধরনের কৌশলে মগ্ন তারা। তাছাড়া মেয়র প্রার্থী এবং পুরুষ কাউন্সিলরদের তুলনায় নারী কাউন্সিলরদের প্রচারণা ছিল চোখে পড়ার মতো। মেয়র ও সাধারণ কাউন্সিলরদের ন্যায় সাধারণ ভোটারদের মাঝে নানা ধরনের প্রতিশ্রুতি দিচ্ছে মহিলা কাউন্সিলর প্রার্থীরা। তারা সাধারণ লোকজনের সাথে কুশল বিনিময়ের পরও বিশেষ করে মহিলা ভোটারদের জড়িয়ে নানা ধরনের উন্নয়নমূলক কর্মকা-ের আশারবাণী শোনাচ্ছেন এবং নিজের প্রতীকে ভোট কামনা করছেন।

সারিয়াকান্দিতে প্রার্থিতা ফিরে পেলেন বিএনপি প্রার্থী

স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস ॥ সারিয়াকান্দি পৌরসভা নির্বাচনের একেবারে শেষবেলায় মেয়র পদের জন্য মাঠে নামলেন বিএনপির প্রার্থী টিপু সুলতান। যাচাই-বাছাইয়ে তার মনোনয়ন বাতিল হয়ে যায়। উচ্চ আদালতে আপীল করার পর তিনি প্রার্থিতা ফিরে পেয়েছেন নির্বাচনের মাত্র এক সপ্তাহ আগে। বর্তমানে মেয়র পদের প্রার্থী সংখ্যা দাঁড়াল ৬।

প্রকাশিত : ২৪ ডিসেম্বর ২০১৫

২৪/১২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

পৌর নির্বাচন-২০১৫



শীর্ষ সংবাদ: