২৩ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৬ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

খালেদার বক্তব্যে পাকিস্তানের সুর


অনলাইন রির্পোটার ॥ একাত্তরে মুক্তিযুদ্ধ ও শহীদদের সংখ্যা নিয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বক্তব্যের সঙ্গে পাকিস্তানের বক্তব্যের হুবহু মিল আছে বলে মন্তব্য করেছেন বাণিজ্যমন্ত্রী ও আওয়ামী লীগের শীর্ষ নেতা তোফায়েল আহমেদ।

আজ বুধবার রাজধানীর সিরডাপ মিলনায়তনে এক অনুষ্ঠানে তোফায়েল এ কথা বলেন। দেশীয় শিল্পের স্বার্থরক্ষার্থে ‘এন্টি-ডাম্পিং, কাউন্টারভেইলিং এবং সেইফগার্ড মেজার্স’ সংক্রান্ত এই কর্মশালার আয়োজন করে বাংলাদেশ ট্যারিফ কমিশন।

গত সোমবার সন্ধ্যায় রাজধানীতে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের আলোচনা সভায় খালেদা জিয়া মুক্তিযুদ্ধে শহীদদের সংখ্যা নিয়ে প্রশ্ন তোলেন। এর জবাবে তোফায়েল এসব কথা বলেন।

তোফায়েল বলেন, পাকিস্তান যেভাবে বলে বাংলাদেশে ৩০ লাখ মানুষ শহীদ হয়নি, বাংলাদেশের একাধিকবারের প্রধানমন্ত্রী খালেদা জিয়াও সেই সুরে কথা বলেছেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, পাকিস্তান বলে বাংলাদেশে যুদ্ধাপরাধীর বিচার ঠিক মতো হচ্ছে না তেমনিভাবে খালেদা জিয়াও তাদের সাথে একই সুরে কথা বলছেন। আর এ থেকে স্পষ্ট হয় তিনি তাদেরই একজন।

বাংলাদেশ ট্যারিফ কমিশনের চেয়ারম্যান এটিএম মুর্তজা রেজা চৌধুরীর সভাপতিত্বে কর্মশালায় আরও উপস্থিত ছিলেন বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব হেদায়েতুল্লাহ আল মামুন, এফবিসিসিআই এর প্রেসিডেন্ট আব্দুল মাতলুব আহমেদ প্রমুখ।

সম্পর্কিত:
পাতা থেকে: