মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২১ সেপ্টেম্বর ২০১৭, ৬ আশ্বিন ১৪২৪, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

দেশে আইএসের কোন অস্তিত্ব নেই॥ আইজিপি

প্রকাশিত : ২৩ ডিসেম্বর ২০১৫

বিডিনিউজ ॥ বাংলাদেশে জঙ্গী সংগঠন ইসলামিক স্টেটের (আইএস) কোন অস্তিত্ব নেই বলে দাবি করেছেন পুলিশের মহাপরিদর্শক এ কে এম শহীদুল হক। মঙ্গলবার দুপুরে খুলনা রেঞ্জ ডিআইজি অফিস চত্বরে সাংবাদিকদের তিনি একথা বলেন।

জঙ্গী প্রতিরোধে জনসচেতনতা তৈরির ওপর গুরুত্বারোপ করে তিনি বলেন, সোমবার বগুড়ায় পাঁচ জঙ্গীকে গ্রেফতার করা হয়েছে। ইতোপূর্বে চট্টগ্রামেও জঙ্গীদের গ্রেফতার করা হয়। তদন্তে প্রত্যেকটি ঘটনার রহস্য উদঘাটন করা হয়েছে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, ইতোপূর্বে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঠিক দায়িত্ব পালনে অনুষ্ঠিত সকল নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। আগামী ৩০ ডিসেম্বর পৌরসভা নির্বাচনও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হবে বলে আশা করেন তিনি। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে জানিয়ে তিনি বলেন, নির্বাচনের দিন এবং পরের দিন পর্যাপ্ত পুলিশ মোতায়েন থাকবে।

এর আগে আইজিপি শহীদুল হক নগরীর খালিশপুর থানা ভবন ও নবনির্মিত ডিআইজি অফিস ভবন উদ্বোধন এবং ডিআইজি অফিস মিলনায়তনে সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে খুলনা মেট্রোপলিটন পুলিশ ও খুলনা রেঞ্জের ১০ জেলার পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেন।

প্রকাশিত : ২৩ ডিসেম্বর ২০১৫

২৩/১২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

অন্য খবর



শীর্ষ সংবাদ: