১৫ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৬ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

তরুণীকে শ্বাসরোধে হত্যা, সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু


স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর দক্ষিণখানে এক তরুণীকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। মোহাম্মদপুরে সড়ক দুর্ঘটনায় এক যুবকের মৃত্যু হয়েছে। এদিকে ডেমরায় শিক্ষিত মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিয়েছেন মা। মঙ্গলবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এসব তথ্য জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রাজধানীর দক্ষিণখানে ফায়দাবাদ এলাকায় এক তরুণীকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। মঙ্গলবার ভোরের দিকে পুলিশ ওই এলাকার উন্মুক্ত স্থান থেকে তার হাত বাঁধা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়।

এদিকে মোহাম্মদপুরের শ্যামলীতে ‘ফুট ওভার ব্রিজের’ কাছে গাড়ির ধাক্কায় অজ্ঞাত (৩০) এক যুবকের মৃত্যু হয়েছে। ভোরের দিকে কোন একটি গাড়ির ধাক্কায় অজ্ঞাত ওই যুবক গুরুতর আঘাত হন। পরে তাকে দ্রুত উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরী বিভাগে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন মা ॥ ডেমরায় সাহিন পারভেজ (২৮) নামে এক শিক্ষিত মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিয়েছেন তার মা। মঙ্গলবার দুপুরে পুলিশ তাকে আদালতে প্রেরণ করে। এর আগে সোমবার দিবাগত রাতে মায়ের দেয়া তথ্যের ভিত্তিতে পশ্চিম সানারপাড় তাঁতি পুকুর সংলগ্ন স্থান থেকে তাকে গ্রেফতার করা হয়। পারভেজ ওই এলাকার মৃত আব্দুস সামাদের ছেলে।

সম্পর্কিত:
পাতা থেকে: