২৫ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

আরও সংবাদ


সুইডিশ ব্রিজ ফেডারেশন ও নরডিক ব্রিজ ইউনিয়নের যৌথ উদ্যোগে সুইডেনের ফলকেনবার্গে আগামী ২৩-২৭ মার্চ নরডিক জুনিয়র পেয়ার চ্যাম্পিয়নশিপ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতাটি অনুর্ধ ২৫, অনুর্ধ ২০ ও মহিলা-এ তিন ক্যাটগরিতে অনুষ্ঠিত হবে। আয়োজক সংস্থা বাংলাদেশকে প্রতিযোগিতায় অংশগ্রহণের আমন্ত্রণ জানিয়েছে। আমন্ত্রণের পরিপ্রেক্ষিতে বাংলাদেশ অনুর্ধ ২৫ ক্যাটাগরিতে দুইটি পেয়ার (৪ জন) প্রতিযোগী প্রেরণ করবে। প্রতিযোগিতায় অংশগ্রহণের রেজিস্ট্রেশন ফি, হোটেল ভাড়া, বিমান ভাড়া, খাওয়া- আনুষাঙ্গিক খরচ বাংলাদেশ ব্রিজ ফেডারেশন বহন করা হবে। উল্লেখ্য, ব্রিজ খেলার এ ধরনের প্রতিযোগিতা পৃথিবীব্যাপী নিয়মিত অনুষ্ঠিত হয়ে থাকে । কিন্তু এ পর্যায়ের প্রতিযোগিতায় বাংলাদেশের অংশগ্রহণ এই প্রথম। এ লক্ষে উন্মুক্ত প্রতিযোগিতার মাধ্যমে খেলোয়াড় বাছাই করা হবে। তাই উক্ত প্রতিযোগিতায় অংশগ্রহণে আগ্রহী কলেজ/বিশ্বদ্যিালয়ের যোগ্য খেলোয়াড়দের কাছে দরখাস্ত আহ্বান করা হচ্ছে। আগ্রহী খেলোয়াড়দের ংঁৎধরধ@ননভ-নফ.পড়স ই-মেইল অথবা বিস্তারিত তথ্যের জন্য জন্য নাজমুল কিরণনের সঙ্গে (০১৭১২৭৫৯২০৯) ফোনে যোগাযোগ করার অনুরোধ করা হচ্ছে।Ñবিজ্ঞপ্তি

ইরান গেল জাতীয় ভলিবল দল

স্পোর্টস রিপোর্টার ॥ আসন্ন এসএ গেমসে অংশগ্রহণের লক্ষ্যে এবং উচ্চতর প্রশিক্ষণ ও ১০ প্রীতি ম্যাচে অংশ নিতে ১৯ সদস্যবিশিষ্ট বাংলাদেশ জাতীয় ভলিবল দল সোমবার রাতে ইরানের উদ্দেশে ঢাকা ত্যাগ করে এবং মঙ্গলবার ভোরে ইরান পৌঁছে। বাংলাদেশ জাতীয় ভলিবল দলের খেলোয়াড়রা হলেনÑ হরসিৎ বিশ্বাস, শেখ সিহাব আহমেদ, মনির হোসেন, হুমায়ুন কবির, সাইদুজ্জামান, শাহজাহান আলী, সোহেল রানা, সাইদ আল জাবির, কায়সার হামিদ, মহসিন উদ্দিন, আসলাম হোসেন, সোনা মিয়া ও সৈয়দ আতিকুর রহমান।

জাতীয় যুব কাবাডি

স্পোর্টস রিপোর্টার ॥ বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় মঙ্গলবার নেত্রকোনা ভেন্যুতে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি (অনুর্ধ ২১) প্রতিযোগিতার আন্তঃজেলার দুটি খেলা অনুষ্ঠিত হয়। এতে ময়মনসিংহ জেলা ৪ লোনাসহ ৬১-২১ পয়েন্টে নেত্রকোনা জেলাকে এবং টাঙ্গাইল জেলা ৩ লোনাসহ ৪২-১৩ পয়েন্টে কিশোরগঞ্জ জেলাকে হারায়। এছাড়া শরীয়তপুর ভেন্যুতে ঢাকা জেলা ২ লোনাসহ ৩৮-৩৪ পয়েন্টে মানিকগঞ্জ জেলাকে হারিয়ে শরিয়তপুর ভেন্যুর চ্যাম্পিয়ন হয় এবং চূড়ান্ত পর্বে খেলার যোগ্যতা অর্জন করে।

শুরু ওয়ালটন জাতীয় তায়কোয়ানদো

স্পোর্টস রিপোর্টার ॥ মঙ্গলবার থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন জাতীয় তায়কোয়ানদো প্রতিযোগিতা।’ জাতীয় ক্রীড়া পরিষদ পুরনো ভবনের সভাকক্ষে প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের ফার্স্ট সিনিয়র এডিশনাল ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এছাড়া আরও উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের সিনিয়র এজিএম মেহরাব হোসেন আসিফ। এই প্রতিযোগিতায় ৮ জেলার ১৫০ খেলোয়াড় ১৮ ওজন শ্রেণীতে প্রতিদ্বন্দ্বিতা করবে। মোট ৫ বিভাগে প্রতিদ্বন্দ্বিতা অনুষ্ঠিত হবে। বিভাগগুলো হলোÑ শিশু বিভাগ, মহিলা বিভাগ জুনিয়র, মহিলা বিভাগ সিনিয়র, পুরুষ বিভাগ জুনিয়র ও পুরুষ বিভাগ সিনিয়র।

সম্পর্কিত:
পাতা থেকে: