মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২২ সেপ্টেম্বর ২০১৭, ৭ আশ্বিন ১৪২৪, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

বরিশালে ২ কাউন্সিলর প্রার্থীকে কারণ দর্শানোর নোটিস

প্রকাশিত : ২৩ ডিসেম্বর ২০১৫

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে জেলার উজিরপুর পৌরসভার দুই কাউন্সিলর প্রার্থীকে কারণ দর্শানোর নোটিস দিয়েছেন রিটার্নিং অফিসার। সোমবার সন্ধ্যায় দুই প্রার্থীকে দেয়া নোটিসপ্রাপ্তির ১২ ঘণ্টার মধ্যে জবাব দেয়ার নির্দেশ দেয়া হয়েছে। নির্ধারিত সময়ের মধ্যে জবাব দিতে ব্যর্থ হলে তাদের প্রার্থিতা বাতিল হবে বলে নোটিসে উল্লেখ করা হয়েছে।

জানা গেছে, নোটিসপ্রাপ্ত দুই কাউন্সিলর প্রার্থী হলেনÑ ৯নং ওয়ার্ডের কাইউম খান (ডালিম) ও কাওছার বেপারী (গাজর)। সহকারী রিটার্নিং অফিসার মোঃ জসিম উদ্দিন জানান, রবিবার বিকেলে ওই দুই প্রার্থীর সমর্থনে নির্বাচনী এলাকায় মিছিল বের করা হয়। আচরণবিধি লঙ্ঘন করে মিছিল বের করার ব্যাখ্যা চেয়ে দুই প্রার্থীকে কারণ দর্শানোর নোটিস দেয়া হয়েছে। নোটিসের জবাব পাওয়ার পর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

কাউন্সিলর প্রার্থীর বিরুদ্ধে জিডি ॥ বানারীপাড়া পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী রফিকুল ইসলাম তালুকদার তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী জাকির মোল্লার বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি করেছেন। সোমবার রাতে জীবনের নিরাপত্তা চেয়ে ওই জিডি করা হয়েছে বলে জানিয়েছেন ওসি জিয়াউল আহসান। তিনি (ওসি) আরও জানান, জিডির তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। রফিকুল ইসলাম জিডিতে উল্লেখ করেন, তিনি ও তার সমর্থক কাজলসহ অন্যদের জাকির মোল্লা নির্বাচনের পর দেখে নেয়ার হুমকি দিয়েছেন। এতে তারা জীবনের নিরাপত্তাহীনতায় রয়েছেন।

প্রকাশিত : ২৩ ডিসেম্বর ২০১৫

২৩/১২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

পৌর নির্বাচন-২০১৫



শীর্ষ সংবাদ: