২০ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট পূর্বের ঘন্টায়  
Login   Register        
ADS

নির্বাচনে পুলিশ র‌্যাবের সঙ্গে মাঠে থাকবে বিজিবি ॥ ইসি


স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস ॥ পৌর নির্বাচনের পরিবেশ অনেকটাই ভাল, এমনটি জানিয়ে নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব) মোহাম্মদ জাবেদ আলী বললেন, সুষ্ঠু নির্বাচন করার লক্ষ্যে নির্বাচন কমিশন যা যা করার দরকার তাই করবে। আইনশৃঙ্খলা বাহিনীকে নির্দেশ দেয়া হয়েছে ভোটকেন্দ্রে ভোটাররা যে কোন ধরনের অসুবিধা ও বাধার মুখে পড়লে তাদের ভোট প্রদানে যেন সবরকম সহায়তা দেয়া হয়। নির্বাচন কমিশনার মঙ্গলবার সকালে বগুড়া জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে নির্বাচনের প্রার্থী, প্রশাসনের কর্মকর্তাসহ সকল শ্রেণী পেশার মানুষের সঙ্গে মতবিনিময় করেন।

বিএনপি সমর্থক কয়েক প্রার্থী আওয়ামী লীগদলীয় কয়েক প্রার্থীর আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ তুললে নির্বাচন কমিশনার সাফ জানিয়ে দেন প্রমাণ পাওয়া মাত্র দ্রুত ব্যবস্থা নেয়া হবে এবং আইনের আওতায় এনে শাস্তি দেয়া হবে। বিএনপিদলীয় মেয়র প্রার্থী হুমকি ও নির্বাচন সুষ্ঠু না হওয়ার শঙ্কা প্রকাশ করলে নির্বাচন কমিশনার সকল প্রার্থীকে ভয়-ভীতির উর্ধে থাকতে বলেন। নির্বাচন কমিশনার আশা করে তারা ভাল নির্বাচন করতে পারবে।

মতবিনিময় সভায় প্রশাসনের কর্মকর্তাদের সর্ব ক্ষেত্রে এবং প্রতিটি পয়েন্টে সঠিকভাবে দায়িত্ব পালনের আহ্বান জানান। এর আগে সোমবার সন্ধ্যায় নির্বাচন কমিশনার ধুনট উপজেলা পরিষদ মিলনায়তনে সর্বস্তরের মানুষের সঙ্গে অনুরূপ মতবিনিময় করেন। এ সময় তিনি বলেন, নির্বাচন সুষ্ঠু করতে আইনশৃঙ্খলা রক্ষাকরী বাহিনী পুলিশ র‌্যাবের সঙ্গে বিজিবি মাঠে থাকবে।