মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২১ সেপ্টেম্বর ২০১৭, ৬ আশ্বিন ১৪২৪, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

দলীয় প্রার্থীর বিরুদ্ধে সুজানগর আ’লীগ সভাপতির যুদ্ধ ঘোষণা

প্রকাশিত : ২২ ডিসেম্বর ২০১৫

নিজস্ব সংবাদদাতা, পাবনা, ২১ ডিসেম্বর ॥ সুজানগর পৌরসভা নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম দলের বিদ্রোহী প্রার্থী ও উপজেলা যুবলীগের সেক্রেটারি তোফাজ্জল হোসেন তোফার পক্ষ নেয়ায় তার বহিষ্কার দাবি করেছেন আওয়ামী লীগের দলীয় মেয়র প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওহাব। উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবুল কাশেমকে বহিষ্কার না করলে উপজেলা আওয়ামী লীগের সব নেতাকর্মী একযোগে গণপদত্যাগ করবেন বলে ঘোষণা দেয়া হয়েছে। সোমবার পাবনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে দলীয় মেয়রপ্রার্থী আব্দুল ওহাব এ ঘোষণা দেন। তিনি জানিয়েছেন, আবুল কাশেম প্রকাশ্যে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে বিদ্রোহীপ্রার্থী তোফাজ্জল হোসেন তোফার পক্ষ নিয়ে প্রধানমন্ত্রীর মনোনীত প্রার্থীর বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন।

বরিশালে কাউন্সিল প্রার্থীর কর্মী আহত

নির্বাচনী হামলা

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ জেলার গৌরনদী পৌরসভার ৭নং (আশোকাঠী-বিজয়পুর) ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী গোলাম আহাদ মিয়া রাসেলের ডালিম মার্কায় ভোট চাইতে গিয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সমর্থকদের হামলায় পাঁচ নারী কর্মী আহত হয়েছে। আহাদ মিয়া রাসেল অভিযোগ করেন, রবিবার বিকেলে আশোকাঠী মোল্লাবাড়ি এলাকায় তার সমর্থক ১০-১৫ নারী কর্মীরা ভোট চাইতে গেলে প্রার্থী এস এম ফিরোজ রহমানের সমর্থক জালাল সরদার, টিপু সরদার, সেলিম ফরাজীসহ ৮Ñ১০ জনে হামলা চালায়।

টাঙ্গাইলে বিএনপি নেতাকে মারধর

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল, ২১ ডিসেম্বর ॥ গোপালপুর পৌরসভা নির্বাচনে সাবেক কাউন্সিলর বিএনপি নেতা মাসুম সরকারকে মারধর করা হয়েছে। রবিবার সন্ধ্যায় পৌর মার্কেট চত্বরে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। জানা গেছে, সাবেক কাউন্সিলর মাসুম সরকার পৌর বিএনপির সদস্য। এবার পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মেয়র প্রার্থী রকিবুল হক ছানার পক্ষে তিনি কাজ করছেন।

পাথরঘাটায় আহত ৭

সংবাদদাতা, পাথরঘাটা, বরগুনা, ২১ নবেম্বর ॥ পাথরঘাটা পৌরসভার ৯নং ওয়ার্ডে নির্বাচনকে কেন্দ্র করে কাউন্সিলর প্রার্থী তারিকুল ইসলাম লিটন খার গনসংযোগে একই ওয়ার্ডের প্রতিদ্বন্দ্বী প্রার্থী জুয়েল পঞ্জাইত ও তার কর্মীরা হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। হামলায় লিটন খার ৬ কর্মী আহত হয়েছে।

প্রকাশিত : ২২ ডিসেম্বর ২০১৫

২২/১২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

পৌর নির্বাচন-২০১৫



শীর্ষ সংবাদ: