২০ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সেনা কল্যাণ ট্রাভেলস এ্যান্ড ট্যুরস উদ্বোধন


সেনাকল্যাণ সংস্থার উদ্যোগে সোমবার ঢাকার মহাখালীর নিউ ডিওএইচএস- এ “সেনা কল্যাণ ট্রাভেলস্্ এ্যান্ড ট্যুরস” এর উদ্বোধন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংস্থার চেয়ারম্যান মেজর জেনারেল মোঃ জাহিদুর রহমান। এছাড়া অনুষ্ঠানে ওই সংস্থার বিভিন্ন বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী দিনে ঢাকা-দুবাই-নিউ ক্যাসল-দুবাই-ঢাকা বিমান টিকেট বিক্রয়ের মাধ্যমে কার্যক্রম শুরু করা হয়। উল্লেখ্য, প্রতিষ্ঠানটি অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক গন্তব্যের বিমান টিকেট, হজ/ওমরাহ প্যাকেজ, প্যাকেজ ট্যুর, হোটেল রিজারভেশন, ভিসা সহায়তা, প্রসিদ্ধ/দর্শনীয় স্থান পরিদর্শনসহ নানা প্রকার ভ্রমণ বিষয়ক সহায়তা প্রদানে বদ্ধপরিকর। -আইএসপিআর

সংশোধনী

গত ১৪ ডিসেম্বর দৈনিক জনকণ্ঠের শেষের পাতায় ‘জীবন যুদ্ধে পরাজিত বীর মুক্তিযোদ্ধা তারা মিয়ার কথা কেউ শোনেনি, প্রধানমন্ত্রী কি শুনবেনÑ’ শিরোনামে প্রকাশিত প্রতিবেদনে তার সঙ্গে যোগাযোগ করার মোবাইল নম্বরটি ভুল ছাপা হয়েছে। তার সঙ্গে যোগাযোগের ০১৭৬১১৫৯৪২১ এই নম্বরটি তিনি হারিয়ে ফেলেছেন। বর্তমানে তিনি ০১৭১৯৯৮৩৩৮৯ এই মোবাইল নম্বরটি ব্যবহার করছেন।

যদি কোন হৃদয়বান ব্যক্তি তাকে সহযোগিতা করতে চান তাহলে নতুন নম্বরটিতে যোগাযোগ করলে তাকে পাওয়া যাবে। তবে এই বীর মুক্তিযোদ্ধার ব্যাংক হিসাব নম্বরটি ঠিক আছে। ট্রাস্ট ব্যাংকের যে কোন শাখা থেকে ০০০২-০৩১০২৮৪৩৬৭ এই হিসাব নম্বরে সহযোগিতা করতে পারেন।

ভ্যানের ওপর কুমড়া চাষ!

মিষ্টি কুমড়া। ভিটামিনে ভরপুর। বিশেষ করে গ্রাম এলাকায় মাচা অথবা ক্ষেতে চাষ হয়। কিন্তু ইট-পাথরের এই ঢাকা শহরে ভ্যানের ওপর কুমড়া চাষ! হ্যাঁ, রবিবার এমনই দৃশ্য দেখা গেল মহাখালী এলাকায়। ছবি তুলেছেন জনকণ্ঠের নিজস্ব আলোকচিত্রী শেখ মামুন।

বনসাইয়ের মতো

ঢাকার বস্তিগুলোতে অসংখ্য মানুষের বাস। বিশেষ করে সমাজের নিম্ন আয়ের মানুষ গাদাগাদি করে এসব বস্তিতে বাস করে। পরিবেশ যেমন নোংরা তেমনি নেই হাঁটাচলা ও খেলার জায়গা। এসব বস্তিতে তাই বনসাইয়ের মতো বাড়ছে শিশুগুলো। রবিবার মোহাম্মদপুর এলাকা থেকে ছবি তুলেছেন জনকণ্ঠের নিজস্ব আলোকচিত্রী।