১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

পাবনায় নিহত পাঁচ, অন্যত্র ৭


জনকণ্ঠ ডেস্ক ॥ সড়ক দুর্ঘটনায় পাবনায় এক পরিবারের তিনজনসহ পাঁচ যাত্রী, হবিগঞ্জে দুই, সিলেট, নীলফামারী, টাঙ্গাইল, খুলনা ও নড়াইলে একজন করে মোট ১২ জন নিহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

পাবনা ॥ পাবনাÑঢাকা মহাসড়কের সুজানগর উপজেলার চিনাখড়ায় নামক স্থানে যাত্রীবাহী বাস নাইট স্টার ও পাথর বোঝাই ট্রাকের সংঘর্ষে একই পরিবারের এক শিশু দুই নারীসহ পাঁচজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ২০ জন। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। সোমবার দুপুর পৌনে ১টার সময় এ দুর্ঘটনাটি ঘটেছে। নিহতদের মধ্যে দুই পুরুষ, দুই নারী ও এক শিশু রয়েছেন। নিহতদের মধ্যে ৩ জনের পরিচয় জানা গেছে। এরা হলেন, আতাইকুলা থানার লক্ষ্মীপুর গ্রামের গোপাল চন্দ্র সরকারের স্ত্রী শংকনি রানী (৪২), তার মেয়ে বিজলী রানী (২২) ও নাতি আকাশ। সুজানগর থানা পুলিশ জানায়, পাবনা থেকে যাত্রীবাহী কোচ নাইট স্টার ঢাকায় যাচ্ছিল। বাসটি পাবনা-ঢাকা মহাসড়কের চিনাখড়া পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি পাথর বোঝাই ট্রাকের চাকা ফেটে গিয়ে মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনার বিকট শব্দে এলাকার সাধারণ মানুষ ছুটে এসে আহতদের উদ্ধার কাজ শুরু করে। এরপর পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা এসে উদ্ধার করে আহতদের বিভিন্ন হাসপাতালে পাঠায়। পুলিশ ও এলাকাবাসী জানিয়েছে, একই পরিবারের ৩ জনসহ ৫ বাসযাত্রী ঘটনাস্থলেই মারা যান।

হবিগঞ্জ ॥ পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত এবং আহত হয়েছেন অন্তত ১০ জন। সোমবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলাধীন নোয়াপাড়া সাহেব বাড়ি গেটের সম্মুখে বাস ও অটোরিক্সার সংর্ঘষে ইব্রাহিম মিয়া (৪৫) নামে এক ফল ব্যবসায়ী রবিবার রাত সোয়া ১১টার দিকে চুনারুঘাটের উত্তর বাজার এলাকায় পৌছলে অটো রিক্সার সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সংর্ঘষ ঘটলে নয়ন দেব (৪০) নামে এক হোটেল বার্বুচি নিহত হন।

সিলেট ॥ বিয়ানীবাজার সড়কের শেওলা সেতুর উপকণ্ঠে সোমবার সকাল সাড়ে ৮টার দিকে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ঘটনাস্থলে একজন নিহত ও ২৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ৩ জনকে সিলেট মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বেপরোয়া গতির বাসটি সড়কের পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর চালক ও হেলপার পালিয়ে যায়। নিহত ব্যক্তির নাম আবদুল হাফিজ (৪০)। বাড়ি মাথিউরা ইউনিয়নের সুতারকান্দি গ্রামে।

নীলফামারী ॥ কিশোরীগঞ্জ পাগলাপীর সড়কে সোমবার ভোরে নৈশ কোচের চাকায় পিষ্ট হয়ে আয়নাল হক (৩৫) নামের এক ব্যক্তি ঘটনা স্থলে নিহত হয়েছে। নিহত ব্যক্তি উপজেলার চাঁদখানা ইউনিয়নের বুড়িরহাট গ্রামের মৃত সহির উদ্দিনের ছেলে।

টাঙ্গাইল ॥ বাসাইলে ট্রাকচাপায় এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছে। সোমবার ভোরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বাসাইল উপজেলার পাটখাগুড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত পুলিশ কনস্টেবলের নাম আতাউর রহমান (৫৩)। তার বাড়ি মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার কুসুমপুর গ্রামে। তিনি বাসাইল থানায় কর্মরত ছিলেন।

খুলনা ॥ বাসের ধাক্কায় রফিকুজ্জামান রিগ্যান (২৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। সোমবার বেলা ১১টায় নগরীর সোনাডাঙ্গা থানা এলাকার যুব উন্নয়ন অধিদফতরের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত রিগ্যান নগরীর টিবি ক্রস রোড এলাকার বাসিন্দা বলে পুলিশ জানায়।

নড়াইল ॥ নড়াইল-যশোর-কালনা সড়কের রামপুরায় বাসচাপায় অনীল পোদ্দার (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। পুলিশ ঘাতক বাসটি আটক করেছে। জানা গেছে, সোমবার দুপুরে বাইসাইকেল চালক অনীল পোদ্দার লোহাগড়ার রামপুরা নিলিবিলি পিকনিক স্পটের সামনে পৌঁছলে খুলনা থেকে আসা একটি বাস তাকে চাঁপা দেয়। পরে তাকে আহত অবস্থায় লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত অনীল পোদ্দার নড়াইল সদর উপজেলার পাইকমারী গ্রামের বাসিন্দা।