মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৩ সেপ্টেম্বর ২০১৭, ৮ আশ্বিন ১৪২৪, শনিবার, ঢাকা, বাংলাদেশ

ওয়ালটন জাতীয় তায়কোয়ানদো

প্রকাশিত : ২২ ডিসেম্বর ২০১৫

স্পোর্টস রিপোর্টার ॥ মঙ্গলবার থেকে শুরু হচ্ছে ‘ওয়ালটন জাতীয় তায়কোয়ানদো প্রতিযোগিতা।’ চলবে ২৩ ডিসেম্বর পর্যন্ত। এ উপলক্ষে সোমবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের ফার্স্ট সিনিয়র এডিশনাল ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশ আন্তর্জাতিক তায়কোয়ানদো ফেডারেশনের মহাসচিব সোলায়মান শিকদার, কার্যনির্বাহী কমিটির সদস্য চঞ্চল মাহমুদ ও বিচারক কমিটির চেয়ারম্যান আনোয়ার হোসেন আনুসহ অন্যরা। এই প্রতিযোগিতায় আট জেলার ১৫০ খেলোয়াড় ১৮ ওজন শ্রেণীতে প্রতিদ্বন্দ্বিতা করবেন। ৫ বিভাগে প্রতিদ্বন্দ্বিতা অনুষ্ঠিত হবে। বিভাগগুলো হলোÑ শিশু বিভাগ, মহিলা বিভাগ জুনিয়র, মহিলা বিভাগ সিনিয়র, পুরুষ বিভাগ জুনিয়র ও পুরুষ বিভাগ সিনিয়র।

রানী হামিদ যুগ্মভাবে শীর্ষে

শমসের আলী মেমোরিয়াল মহিলা রেটিং দাবা

স্পোর্টস রিপোর্টার ॥ ‘শমসের আলী মেমোরিয়াল মহিলা রেটিং দাবা প্রতিযোগিতা’র চতুর্থ রাউন্ডের খেলা শেষে গোল্ডেন স্পোর্টিং ক্লাবের আন্তর্জাতিক মহিলা মাস্টার রানী হামিদ ও মহিলা দাবা সমিতির জাহানার হক রুনু পূর্ণ ৪ পয়েন্ট নিয়ে যুগ্মভাবে পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছেন। সাড়ে তিন পয়েন্ট নিয়ে ফারজানা হোসেন এ্যানি দ্বিতীয় স্থানে। তিন পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে বাংলাদেশ নৌবাহিনীর ফিদেমাস্টার শারমীন সুলতানা শিরিন, নাজরানা খান ইভা, জোহরাতুল জান্নাত জিসা, সুমাইয়া খন্দকার, সাবেকুন নাহার তনিমা, মহিলা দাবা সমিতির হামিদা মাহমুদ, একসেস চেস ক্লাবের কিশোয়ারা সাজরীন ইভানা ও জান্নাত চেস ক্লাবের জান্নাতুল ফেরদৌস। চতুর্থ রাউন্ডের খেলায় রুনু মহিলা মাস্টার শিরিনকে, রানী হামিদ ইভাকে পরাজিত করেন।

তৃতীয় বিভাগ ফুটবল

স্পোর্টস রিপোর্টার ॥ সোমবার থেকে ‘জেএফসি ফ্যান তৃতীয় বিভাগ ফুটবল লীগ’ শুরু হয়েছে। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে উদ্বোধনী খেলায় বড় জয় পেয়েছে দিলকুশা স্পোর্টস ক্লাব। তারা ৬-১ গোলে হারায় বিআরটিসি স্পোর্টস ক্লাবকে। বিজয়ী দলের রবুল হ্যাটট্রিক করেন। এছাড়া আনামুল, কাপি এবং পারভেজ একটি করে গোল করেন। বিজিত দলের একমাত্র গোলটি করেন সোহাগ।

প্রকাশিত : ২২ ডিসেম্বর ২০১৫

২২/১২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



শীর্ষ সংবাদ: