১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সিলেটবাসীর প্রতি টিউলিপের কৃতজ্ঞতা


অনলাইন ডেস্ক ॥ ব্রিটেনের পার্লামেন্ট নির্বাচনে এমপি পদে জয়লাভের জন্য সিলেটবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করলেন বঙ্গবন্ধুর নাতনি টিউলিপ সিদ্দিকী।

তিনি বলেন, নির্বাচনের সময় এদেশের মানুষ আমার জন্য দোয়া করেছেন। ব্রিটেনে বসবাসরত সিলেটিসহ অন্য কমিউনিটির লোকজন ভোট দেওয়ায় ব্রিটিশ পার্লামেন্টে বাংলাদেশের প্রতিনিধিত্ব করতে পারছি।

সোমবার যুক্তরাজ্য থেকে দেশে ফিরে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে যাত্রাবিরতিকালে এ কথাগুলো বলেন তিনি।

নিরাপত্তার কারণে তিনি সিলেটে যাত্রাবিরতিকালে বিমানবন্দরেই আওয়ামী লীগ নেতাদের সঙ্গে সাক্ষাতে মিলিত হন। এসময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ প্রমুখ।

এর আগে সোমবার সকাল ১০টা ৫ মিনিটে বিমানের বিজি-০০৬ একটি ফ্লাইটে সিলেট এমএজি আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌঁছান টিউলিপ সিদ্দিকী, তার মা বঙ্গবন্ধু কন্যা শেখ রেহানাসহ পরিবারের সদস্যরা।

সকাল ১১টা ২০ মিনিটের দিকে একই ফ্লাইটে তিনি ঢাকার উদ্দেশ্যে সিলেট ত্যাগ করেন।