২৩ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই ঘন্টায়  
Login   Register        
ADS

ভারতীয় পূণার্থীর ডাকাতির ঘটনায় সীতাকুন্ডে ২ ডাকাত গ্রেফতার


নিজস্ব সংবাদদাতা, সীতাকুন্ড (চট্টগ্রাম) ॥ ভারতীয় পূণার্থীর উপর ডাকাতির হামলার ঘটনায় সীতাকুন্ডে অভিযান চালিয়ে অভিনব কৌশলে ২ ডাকাতকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এ সময় গ্রেফতারকৃত ডাকাতদের স্বীকারোক্তিতে তল্লাশি চালিয়ে উপজেলার নুনাছড়া ও কলাবাড়িয়া এলাকা থেকে ২ হাজার ভারতীয় রুপি উদ্ধার করা হয়েছে। রবিববার রাতে উপজেলার বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ডাকাতরা হলেন,উপজেলার উত্তর কেদারখীল এলাকার আনোয়ার হোসেনের পুত্র আরিফ হোসেন জয় (১৮) ও একি এলাকার রুহুল আমিনের পুত্র আরিফ হোসেন আরিফ (২০) বলে সীতাকুন্ড থানার তদন্তকারী কর্মকর্তা ও উপ-পরিদর্শক (এস,আই) কামাল হোসেন জানান।

পুলিশ সূত্রে জানা গেছে, রবিববার রাতে অভিযান চালিয়ে মীরস্বরাই উপজেলার কমলদহ এলাকা থেকে আরিফ হোসেন জয়কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ডাকাত আরিফের স্বীকারোক্তি মোবাইল ফোনে অবস্থান সুনিশ্চিত হয়ে অপর ডাকাত আরিফ হোসেন আরিফকে গ্রেফতার করা হয়েছে। এসময় উভয়ের স্বীকারোক্তিতে তাদের স্ব স্ব বাড়ি থেকে ডাকাতি হওয়া ২ হাজার ভারতীয় রুপি উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য,চলতি মাসের ৭ ডিসেম্বর গভীররাতে চট্টগ্রামের বিভিন্ন মন্দিও পরিদর্শন শেষে ৪ টি মাইক্রোবাস নিয়ে ৩২ ভারতীয় পূণার্থী ঢাকায় যাবার সময় উপজেলার নুনাছড়া কলাবাড়িয়া এলাকার মাঝামাঝি স্থানে ডাকাতের কবলে পড়ে। এতে ডাকাতের হামলায় চার ভারতীয় নাগরিক মারাত্বকভাবে আহত হয়। এ সময় সংঘবদ্ধ ডাকাতদল পূণার্থীর ৪ টি মোবাইল ও ৫০ হাজার ভারতীয় রুপি ডাকাতি করে পালিয়ে যায়।

সম্পর্কিত:
পাতা থেকে: