মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৫ সেপ্টেম্বর ২০১৭, ১০ আশ্বিন ১৪২৪, সোমবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

পাবনায় বিএনপি নেতাকে কুপিয়ে হত্যা

প্রকাশিত : ২১ ডিসেম্বর ২০১৫

নিজস্ব সংবাদদাতা, পাবনা, ২০ ডিসেম্বর ॥ বিএনপি রক্ষা কমিটির নেতা মির্জা মকবুল হোসেন দুলাল মাস্টারকে (৬৫) প্রকাশ্যে সন্ত্রাসীরা গুলি করে ও কুপিয়ে হত্যা করেছে। এসময় তার সঙ্গী আরজান আলী মেম্বর ও আহম্মদ আলী নামের দুজন গুরুতর আহত হয়েছেন। রবিবার বিকেলে আটঘরিয়া উপজেলার হয়দারপুর গ্রামে এ হত্যাকা- ঘটেছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, মির্জা মকবুল হোসেন দুলাল মাস্টার বিকেলে আটঘরিয়া উপজেলার হয়দারপুর মাঠে ডিপটিউবওয়েলের ক্যানাল একদল শ্রমিক নিয়ে পরিষ্কার করছিলেন। এ সময় রিপন হত্যা মামলার ৭-৮ জন আসামি মির্জা মকবুল হোসেন দুলাল মাস্টারকে ঘিরে ধরে মাথায় অস্ত্র ঠেকিয়ে গুলি করার পর ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। এসময় তার সঙ্গী আরজান আলী মেম্বর ও আহম্মদ আলী সন্ত্রাসীদের ঠেকাতে গেলে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা মির্জা মকবুল হোসেন দুলালকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহতদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত মির্জা মকবুল হোসেন দুলাল মাস্টার সদর উপজেলার পয়দা গ্রামের মরহুম আমজাদ হোসেনের ছেলে ও পয়দা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক ও বিএনপি রক্ষা কমিটির নেতা ছিলেন। পুলিশ হত্যার কারণ জানাতে পারেনি। তবে এলাকার একাধিক সূত্র জানিয়েছে, গত বছর রিপন নামের এক যুবককে সন্ত্রাসীরা হত্যা করে। এ হত্যা মামলার সাক্ষী ছিলেন মির্জা মকবুল হোসেন দুলাল মাস্টার। রিপন হত্যার মূল আসামির নেতৃতেই মির্জা মকবুল হোসেন দুলালকে গুলি ও কুপিয়ে হত্যা করা হয়েছে। তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে ।

প্রকাশিত : ২১ ডিসেম্বর ২০১৫

২১/১২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



শীর্ষ সংবাদ: