২১ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ইবিএলের স্কাই ব্যাংকিং সেবা চালু


অর্থনৈতিক রিপোর্টার ॥ ব্যাংকিং সেবায় গতিশীলতা ও স্বাচ্ছন্দ্য আনার লক্ষ্যে ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল) দেশে প্রথমবারের মতো একটি সার্বিক মোবাইল এ্যাপ্লিকেশন ‘ইবিএল স্কাই ব্যাংকিং’ চালু করেছে। ইবিএল গ্রাহক ছাড়া অন্যরাও এ সেবা গ্রহণের সুযোগ পাবেন। এ্যাপটিতে যেসব সেবা পাওয়া যাবে তার মধ্যে রয়েছে- ফান্ড ট্রান্সফার, বিল পেমেন্ট, এ্যাকাউন্ট, কার্ড, গ্রাহক সুবিধা কর্মসূচী, এটিএম বুথ ও শাখার অবস্থান সম্পর্কিত বিভিন্ন তথ্য।

রবিবার রাজধানীর একটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে ‘ইবিএল স্কাই ব্যাংকিং’র উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আলী রেজা ইফতেখার। এ সময় তিনি বলেন, গ্রাহকদের জন্য এমন একটি সার্বিক ব্যাংকিং এ্যাপ চালু করতে পেরে আমরা গর্বিত। আমরা নিশ্চিত যে, এর মাধ্যমে গ্রাহকরা তাদের সময় ও ব্যাংকিং কার্যক্রম আরও দক্ষতার সঙ্গে ব্যবস্থাপনা করতে সক্ষম হবেন। সবার জন্য সহজ ব্যাংকিং লেনদেন নিশ্চিত করতে ইবিএল আকর্ষণীয় নতুন প্রোডাক্ট এবং সেবা উদ্ভাবন ও প্রবর্তন অব্যাহত রাখবে।

অনুষ্ঠানে জানানো হয়, গুগল প্লে স্টোর থেকে এ্যানড্রয়েড মোবাইল ও ট্যাবে এ্যাপটি ডাউনলোড করা যাচ্ছে। শীঘ্রই এ্যাপটির উইন্ডোজ এবং আইওএস ভার্সনও পাওয়া যাবে। স্মার্টফোন ব্যবহারকারী যে কেউ এ্যাপটির মাধ্যমে ইবিএল এটিএম বুথ ও শাখার অবস্থান জানতে এবং ব্যাংকের প্রোডাক্ট ও সেবা সম্পর্কিত বিভিন্ন তথ্য জানতে পারবেন। তবে ফান্ড ট্রান্সফার, বিল পেমেন্ট, মোবাইল টপ-আপ, এ্যাকাউন্ট, ঋণ, কার্ড, ইবিএল জিপ ও অন্যান্য গ্রাহক সুবিধা সম্পর্কিত তথ্য, পজিটিভ পে ইন্সট্রাকশন, মিট এ্যান্ড গ্রিট ও অন্যান্য সেবার জন্য অনুরোধ, এ্যাপয়েনমেন্ট ঠিক করাসহ বিভিন্ন বিশেষায়িত সেবা পেতে হলে গ্রাহককে ইবিএলের যে কোন শাখায় নিবন্ধন করতে হবে।