১৪ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৪ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

ভোলায় আ’লীগ-বিএনপি প্রার্থীর পরস্পরের বিরুদ্ধে অভিযোগ


নিজস্ব সংবাদদাতা, ভোলা, ২০ ডিসেম্বর ॥ পৌর নির্বাচনী প্রচারে বাঁধা, আচারণবিধি লঙ্ঘন, হামলা-মারধরসহ নানা অভিযোগ তুলে ধরে আওয়ামী লীগ ও বিএনপি মনোনীত মেয়র প্রার্থীরা একে অপরের বিরুদ্ধে পাল্টাপাল্টি সাংবাদিক সম্মেলন করেছেন। রবিবার বেলা ১২টায় জেলা ছাত্রদল অফিসে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী হারুন অর রশিদ ট্রুম্যান ও দুপুর ২টায় ভোলা প্রেসক্লাবে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী মোহাম্মদ মনিরুজ্জামান এ সাংবাদিক সম্মেলন করেন। এদিকে নির্বাচন যত ঘনিয়ে আসছে প্রার্থীদের কর্মী-সমর্থকদের মধ্যে উত্তেজনা বাড়ছে।

বিএনপি প্রার্থী হারুন অর রশিদ অভিযোগ করে বলেন, শনিবার বিকেলে ভোলা বকুলতলা মসজিদের সামনে প্রচার লিফলেট বিতরণ ও গণসংযোগকালে প্রতিপক্ষ আওয়ামী লীগের মেয়র প্রার্থীর লোকজন জেলা ছাত্রদল সভাপতি খন্দকার আল-আমিন ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান মাসুদের ওপর হামলা চালিয়েছে।

নিজস্ব সংবাদদাতা, বাঁশখালী, ২০ ডিসেম্বর ॥ বাঁশখালী পৌর নির্বাচনকে ঘিরে আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন ও সাধারণ সম্পাদক মফিজুর রহমান গণসংযোগ ও প্রচার চালিয়েছেন বিভিন্ন এলাকায়। গণসংযোগ ও প্রচারকালে তারা ভোটারদের মাঝে প্ল্যাকার্ড ও ফেস্টুন বিতরণ করেন। এ সময় ভোটারদের মন কাড়তে বিভিন্ন ধরনের আশার বাণী শোনান তারা। রবিবার আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে দক্ষিণ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ প্রচার ও গণসংযোগ শেষে দুপুরে পৌর সদরের মিয়ার বাজার এলাকার আহমদিয়া সুপার মার্কেট প্রাঙ্গণে পথসভা করেন। পথসভায় প্রধান অতিথি ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ, প্রধান বক্তা ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান।