২৩ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

আসছেন মানদানা কারিমি!


আসছেন মানদানা কারিমি!

সংস্কৃতি ডেস্ক ॥ আলি আব্বাস জাফরি পরিচালিত সালমান খানের নতুন চলচ্চিত্র ‘সুলতান’। এ চলচ্চিত্রে সালমান খানের বেগম হতে যাচ্ছেন বিগ বসের প্রতিযোগী ইরানী অভিনেত্রী মানদানা কারিমি। এমনটাই আলোচনা চলছে বলিউডে।

জানা গেছে আদিত্য চোপড়া প্রযোজিত ‘সুলতান’ চলচ্চিত্রটি আগামী বছর ঈদে দেখা যেতে পারে। ‘মেরে ব্রাদার কি দুলহান’ এবং ‘গুন্ডে’-র পর এটাই পরিচালক আলি আব্বাস জাফরির বড় প্রজেক্ট। সালমানের ‘সুলতান’ চলচ্চিত্রের জন্য নায়িকার ভূমিকায় অভিনয় করতে পারেন মানদানা।

‘বিগ বস-৯’-এর সৌজন্যে মানদানা এখন দেশীয় দর্শকের কাছে অনেকটাই পরিচিত মুখ। রিয়েলিটি শোর আগে অবশ্য চলতি বছরের সেপ্টেম্বরেই তাঁকে দেখা গেছে ‘ভাগ জনি’ নামের একটি চলচ্চিত্রে। কুণাল খেমুর বিপরীতে ইরানীয় সুন্দরী নজর কাড়লেও সে চলচ্চিত্র কিন্তু বক্স অফিসে ডুবেছে। এছাড়া সদ্য প্রকাশ পেয়েছে ‘কেয়া কুল হ্যায় হাম ৩’-এর মোশন পোস্টার। আলোচনার কেন্দ্রে রয়েছেন মানদানা কারিমি। তবে মডেলিং দিয়ে নাম কিনলেও মানদানা আপাতত ফিল্মেই মন দিতে চান। যদিও আপাতত তিনি বিগ বসের ঘরে বন্দী। ‘বিগ বস’ এর সেটে সালমান যে তাঁর প্রতি একটু বেশিই সদয় তা তো চোখেই পড়ছে। বলিউডে জোর গুঞ্জন মানদানা প্রতিযোগিতায় ফেলে দেবেন বলিউডের অনেককেই। এ দেশে দর্শকদের সঙ্গে সংযোগ তৈরি করতে বিগ বসের ঘরের থেকে ভাল আর কিই বা হতে পারে? বিগ বস ৯-এর ঘরে আসার আগেই তার ঝুলিতে রয়েছে বেশ কয়েকটি চলচ্চিত্র। কারিমি বলেন, আমি জনপ্রিয়তা পেতে বিগ বসে আসিনি। কাজ পাওয়ার জন্য মরিয়াও নই। আমার হাতে এখনই একতা কাপূরের ‘ক্যায়া কুল হ্যায় হাম ৩’-এর মতো চলচ্চিত্র। শুধু ভক্তদের সঙ্গে সম্পর্ক তৈরি করতেই আমি বিগ বসের ঘরে এসেছি। ভারতের দর্শক এই অনুষ্ঠান দেখতে ভালবাসে। আমার বাবা ভারতীয় হলেও কোন দিন বিগ বসের ঘরে আসার কথা ভাবিনি। তবে প্রস্তাব পেয়ে খুব ভাল লেগেছে। এটা দারুণ একটা শো। ভারতীয় টেলিভিশনের অন্যতম বড় বিয়্যালিটি শো। তার ওপর সঞ্চালক সালমান খান। এখানে আসতে পেরে তাই সত্যিই আমি খুব খুশি। কারিমির সঙ্গে এ বার বিগ বসের ঘরে খেলছেন রূপল ত্যাগী, অঙ্কিত গেরা, কিশওয়ার মার্চেন্ট, অমন ভার্মা, প্রিন্সের মতো টেলিভিশনের পরিচিত মুখেরা। এঁদের ভিড়ে কি হারিয়ে যাওয়ার ভয় পাচ্ছেন কারিমি? এ বার কিন্তু বেশ সিরিয়াস কারিমি। তিনি বলেন, টেলিভিশনের জনপ্রিয়তা বিগ বসের ঘরে ওদের কোন সাহায্য করবে বলে আমার মনে হয় না। প্রত্যেক পর্বে এখানে সমীকরণ বদলে যায়। মনে হয় আমার মুখে হিন্দি শুনে দর্শকের ভাল লাগবে। আমার ফিটনেস রুটিনও কিন্ত বেশ মজাদার।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: