মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৬ সেপ্টেম্বর ২০১৭, ১১ আশ্বিন ১৪২৪, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

ডি মারিয়ার নৈপূণ্যে পিএসজির জয়

প্রকাশিত : ২০ ডিসেম্বর ২০১৫, ০৮:০২ পি. এম.

স্পোর্টস রিপোর্টার ॥ জয়রথ ছুটেই চলেছে প্যারিস সেইন্ট-জার্মেইনের (পিএসজি)। আর্জেন্টাইন তারকা অ্যাঞ্জেল ডি মারিয়ার দুর্দান্ত নৈপূণ্যে এবার তারা ৩-০ গোলে হারিয়েছে কায়েনকে। শনিবার রাতে পিএসজির হয়ে জোড়া গোল করেন মারিয়া। অপর গোলটি করেন সুইডিশ সুপারস্টার জ¬াতান ইব্রাহিমোভিচ।

দাপুটে এই জয়ে ১৯ ম্যাচ শেষে শীর্ষে থাকা পিএসজির পয়েন্ট ৫১। ফরাসী লীগ ওয়ানে প্রথর লেগের ম্যাচ শেষে এটাই সবচেয়ে বেশি পয়েন্ট পাওয়ার রেকর্ড। এর আগে রেকর্ডটি ছিল অলিম্পিক লিওঁর। ২০০৬ সালে লীগের প্রথমার্ধ শেষে ৫০ পয়েন্ট ছিল তাদের। ফ্রান্সের লীগ ওয়ানে টানা চতুর্থ শিরোপা জয়ের পথে থাকা পিএসজি এ মৌসুমে লীগে এখন পর্যন্ত কোনো ম্যাচ হারেনি। প্রথম দল হিসেবে অপরাজিত থেকে লীগ ওয়ান শেষ করার হাতছানিও আছে লরেন্ট ব্লাঙ্কের দলের। ১৯ ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে মোনাকো।

প্রতিপক্ষের মাঠে গত ম্যাচের ১৬ মিনিটেই পিএসজিকে এগিয়ে দেন ডি মারিয়া। কিছুক্ষণ পর ইব্রাহিমোভিচকে গোলবঞ্চিত করে বারপোস্ট। তবে ৩৬ মিনিটে ২০ গজ দূর থেকে নেওয়া দারুণ এক ভলি থেকে ব্যবধান দ্বিগুণ করেন সুইডিশ এই ফরোয়ার্ড। চলতি মৌসুমে এখন পর্যন্ত লীগ ওয়ানের সর্বোচ্চ গোলদাতা ইব্রার এটি ১৫তম গোল। বিরতির পর ৫০ মিনিটে লীগে নিজের ষষ্ঠ গোল করে দলের জয় নিশ্চিত করেন ডি মারিয়া। ম্যাচের শেষ দিকে পেনাল্টি কিক ফিরিয়ে দিয়ে কায়েনের হারের ব্যবধান কমাতে দেননি পিএসজির গোলরক্ষক ট্র্যাপ।

প্রকাশিত : ২০ ডিসেম্বর ২০১৫, ০৮:০২ পি. এম.

২০/১২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলা



শীর্ষ সংবাদ: