মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২২ সেপ্টেম্বর ২০১৭, ৭ আশ্বিন ১৪২৪, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

ইসির মেরুদন্ড সোজা নয়: হান্নান শাহ

প্রকাশিত : ২০ ডিসেম্বর ২০১৫, ০৮:০০ পি. এম.

স্টাফ রিপোর্টার ॥ নির্বাচন কমিশনের (ইসি) মেরুদন্ড সোজা নয় বলে অভিযোগ করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আসম হান্নান শাহ বলেছেন তারা কর্তার ইচ্ছায় কর্ম করছে মাত্র। রবিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে স্বাধীনতা ফোরাম আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অভিযোগ করেন। তিনি বলেন, পৌর নির্বাচনকে চ্যালেঞ্জ হিসেবে নিয়ে বিএনপি সরকার ও নির্বাচন কমিশনকে শেষ সুযোগ দিয়েছে।

হান্নান শাহ বলেন, এর আগেও আমরা দুই সিটি কর্পোরেশন নির্বাচনে ইসি ও সরকারকে শোধরানোর সুযোগ দিয়েছিলাম। কিন্তু তারা ব্যর্থ হয়েছে। এবার তারা কি করে তা আমরা শেষবারের মতো দেখতে চাই।

আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি এমাজউদ্দীন আহমদ বসাংবাদিক আলমগীর মহিউদ্দিন, জাগপা সভাপতি শফিউল আলম প্রধান, ব্যারিস্টার পারভেজ আহমেদ প্রমুখ।

অভিযোগ মনিটরিং সেলে দেয়ার নির্দেশ বিএনপির: আসন্ন পৌরসভা নির্বাচনে যে কোন অনিয়মের অভিযোগ মনিটরিং সেলে দেওয়ার আহ্বান জানিয়েছে বিএনপি। রবিবার এক প্রেসবিজ্ঞপ্তিতে অভিযোগ দেয়ার জন্য মনিটরিং সেলটির নিম্নোক্ত ফোন নম্বর ০২-৯৮৮৩১৯৯১, ফ্যাক্স নম্বর ০২-৯৮৮৩৪৫২ এবং ইমেইল ঠিকানা bnpme2015bnpme2015@gmail.com| দেয়া হয়েছে।

প্রকাশিত : ২০ ডিসেম্বর ২০১৫, ০৮:০০ পি. এম.

২০/১২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

জাতীয়



শীর্ষ সংবাদ: