১৬ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ভালুকায় ২ মেয়র ও ৫ কাউন্সিলর প্রার্থীকে অর্থদন্ড


নিজস্ব সংবাদদাতা, ভালুকা, ময়মনসিংহ ॥ ময়মনসিংহের ভালুকায় শনিবার সন্ধ্যায় দুই মেয়র, চার কাউন্সিলর ও সংরক্ষিত এক নারী কাউন্সিলর প্রার্থীকে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে অর্থদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্যেট।

জানা যায়, আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী ডা. একেএম মেজবাহ উদ্দিন কাইয়ূম (নৌকা) ও বিএনপি মনোনীত প্রার্থী আলহাজ্ব হাতেম খানকে (ধানের শীষ) পাঁচ হাজার টাকা করে, কাউন্সিলর প্রার্থী ৪ নং ওয়ার্ডের আব্দুস ছামাদ ফকির (উট পাখী), ৫ নং ওয়ার্ডের শরিফুল ইসলাম (ডালিম), শফিকুল ইসলাম (টেবিল ল্যাম্প) ও ৭ নং ওয়ার্ডের মো: সাহাব উদ্দিন খানকে (উট পাখী), এক হাজার টাকা করে এবং ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর মোছা: হাসিনা আক্তারকে (চকলেট) দুই হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন। ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: সাখাওয়াত হোসেন নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে এসব প্রার্থীদের অর্থদন্ড প্রদান করেন।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিট্রেট মো: সাখাওয়াত হোসেন জানান, নির্বাচনী আচরণবিধি ২০১০ ধারা লঙ্ঘণের অভিযোগে দুই মেয়র ও পাঁচ কাউন্সিলর প্রার্থীকে অর্থদন্ড প্রদান করা হয়েছে।