২৫ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

টুকরো খবর


বিজয় উৎসব

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, ১৯ ডিসেম্বর ॥ চেতনায় ’৭১ মহান বিজয় দিবস উৎসব কলাপাড়ায় বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে শনিবার বিকেল চারটায় উদ্যাপিত হয়েছে। দক্ষিণবঙ্গ আইন ছাত্র পরিষদের উদ্যোগে শহীদ সুরেন্দ্র মোহন চৌধুরী সড়কে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন গৌতম চন্দ্র হাওলাদার। প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব তালুকদার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন- আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল ঢাকার প্রসিকিউটর এ্যাডভোকেট আবুল কালাম, নাসির তালুকদার প্রমুখ।

পাসিং আউট

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী ॥ বাংলাদেশ রেলওয়ের নিজস্ব নিরাপত্তাবাহিনীর অষ্টম ব্যাচের প্রশিক্ষণার্থীদের সমাপনী পাসিং আউট শনিবার সকালে পাকশী প্যারেড গ্রাউন্ডে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি বিশেষ অবস্থান অর্জনকারী প্রশিক্ষণার্থীদের মেডেল পরিয়ে দেন ষোলো জেলার সমন্বয়ে গঠিত রেলওয়ের পাকশী বিভাগীয় ব্যবস্থাপক আফজাল হোসেন। বিশেষ অতিথি ছিলেন সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব তৌহিদ আক্তার পান্না, বিভাগীয় প্রকৌশলী লোকো একেএম কামরুজ্জামান, বিভাগীয় পরিবহন কর্মকর্তা শওকত জামিল মৌসী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পাকশী বিভাগীয় কমাড্যান্ট আশাবুল ইসলাম। বিশেষ অবস্থান অর্জন করায় পাঁচ প্রশিক্ষাণার্থীকে মেডেল পরিয়ে দেয়া হয়।

ইয়াবা উদ্ধার

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ টেকনাফে সাড়ে চার কোটি টাকা মূল্যের এক লাখ ৫০ হাজার ইয়াবা উদ্ধার করেছে বিজিবি। টেকনাফ ২ ব্যাটালিয়ন বিজিবির ডেপুটি কমান্ডিং অফিসার আজহারুল ইসলাম জানান, শুক্রবার রাতে নাফ নদীর তীরবর্তী স্থানীয় এক ব্যক্তির মালিকানাধীন চিংড়ি প্রজেক্ট এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় এক লাখ ৫০ হাজার ইয়াবা জব্দ করেছে বিজিবি।

কৃষি যন্ত্রপাতি বিতরণ

নিজস্ব সংবাদদাতা, কালকিনি, মাদারীপুর, ১৯ ডিসেম্বর ॥ সমন্বিত কৃষি উন্নয়নের মাধ্যমে পুষ্টি ও খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে শনিবার দুপুরে কালকিনি উপজেলার ১৪টি ইউনিয়নের কৃষকদের মাঝে কৃষি যন্ত্রপাতি ও ১৪টি পাওয়ার টিলার বিতরণ করা হয়েছে। উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদফতরের উদ্যোগে শিকারমঙ্গল এলাকার বটতলা আশ্রম মাঠে এ অনুষ্ঠান হয়। শিকারমঙ্গল এলাকার ইউপি চেয়ারম্যান এমএ কুদ্দুসের সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় এমপি ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম। উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ রফিকুল ইসলামের সার্বিক পরিচালনায় এ সময় বিশেষ অতিথি ছিলেন জেলা কৃষি সম্প্রসারণ অধিদফতরের উপপরিচালক আব্দুর রাজ্জাক ও উপজেলা চেয়ারম্যান তৌফিকুজ্জামান শাহীন।

বাড়িঘর ভাংচুর

নিজস্ব সংবাদদাতা, রাঙ্গুনিয়া, ১৯ ডিসেম্বর ॥ উপজেলার বেতাগী ইউনিয়নের কাউখালী এলাকায় মসজিদ কমিটি নিয়ে দু’পক্ষের মধ্যে বিবাদ চরম আকার ধারণ করেছে। এ ঘটনাকে কেন্দ্র করে এক পক্ষের ওপর হামলা ভাংচুর ও গুলির ঘটনা ঘটেছে। হামলার ঘটনায় ৭ বাড়ি ভাংচুর করা হয়েছে। প্রতিপক্ষসহ অজ্ঞাতনামা ২০/২৫ জন মুখোশধারী অস্ত্রশস্ত্র নিয়ে ব্যাপক ভাংচুর চালায় ও ভয়ভীতি দেখায়। খবর পেয়ে রাঙ্গুনিয়া থানার টহল পুলিশ ইস্রাফিল ঘটনাস্থলে পৌঁছলে প্রতিপক্ষরা পালিয়ে যায়। এ ব্যাপারে রাঙ্গুনিয়া থানায় অভিযোগ করা হয়েছে।

অস্ত্রসহ যুবক আটক

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর, ১৯ ডিসেম্বর ॥ চন্দ্রগঞ্জ থানার রতনেরখিলে মামুনুর রশিদ মামুন নামে একজন অস্ত্রধারী যুবককে পুলিশ আটক করেছে। শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে পুলিশ তাকে আটক করে। এ সময় তার কাছ থেকে দু’টি একনলা বন্দুক, একটি দেশীয় তৈরি এলজি, ৭ রাউন্ড গুলি এবং ২০টি বোমা উদ্ধার করে। তার পিতার নাম নূরজ্জামান। বাড়ি চন্দ্রগঞ্জ থানার সেন্টার মার্কেট এলাকায়।