২১ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট পূর্বের ঘন্টায়  
Login   Register        
ADS

সাতক্ষীরায় কাউন্সিলর প্রার্থীকে জরিমানা


স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে সাতক্ষীরা পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ওসমান গনিকে পাঁচ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। শনিবার দুপুর ১২টার দিকে তাকে সাতক্ষীরা পৌরসভা নির্বাচনের ভারপ্রাপ্ত রিটার্নিং অফিসার মনিরা সুলতানা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা করেন।

এ বিষয়ে সাতক্ষীরা পৌরসভা নির্বাচনের ভারপ্রাপ্ত রিটার্নিং অফিসার মনিরা সুলতানা জানান, ওসমান গনি শহরের ফুড গোডাউন মোড়ে ভোটারদের মাঝে গেঞ্জি বিতরণ করছিলেন। তিনি ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘটনার সত্যতা পান। এর প্রেক্ষিতে তাকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

শায়েস্তাগঞ্জে ৭ মেয়র প্রার্থী জনতার মুখোমুখি

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ, ১৯ ডিসেম্বর ॥ শায়েস্তাগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থিত ছাড়াও স্বতন্ত্র প্রার্থীরা জনতার মুখিমুখি হলেন। শনিবার বিকেলে ওই পৌরসভাধীন রেলওয়ে মাঠ পার্কে এই মুখোমুখি অনুষ্ঠানের আয়োজন করে সুশাসনের জন্য নাগরিক (সুজন)। এতে উপস্থিত থেকে জনগণের সরাসরি প্রশ্নের উত্তর দেনÑ আওয়ামী লীগ প্রার্থী ছালেক মিয়া, বিএনপি প্রার্থী ফরিদ আহমেদ অলি, ন্যাশনাল পিপলস পার্টির খালেদা বেগম, স্বতন্ত্র প্রার্থী জালাল উদ্দিন রুমী, আব্দুল মজিদ, রকিব আহমেদ ও আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত অপর স্বতন্ত্র মেয়র প্রার্থী আতাউর রহমান মাসুক। প্রত্যেক মেয়র প্রার্থী পাঁচ মিনিট করে বক্তৃতার সুযোগ পেয়ে নির্বাচিত হলে এই পৌরসভার উন্নয়নে তাদের ভূমিকা ও পরিকল্পনার কথা তুলে ধরেন। পরবর্তীতে সকল মেয়র প্রার্থী হাতে হাত ধরে শপথ নেন।

মেধাবীদের বৃত্তি প্রদান

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ ফকিরহাটের বেতাগায় শনিবার মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হয়েছে। উচ্চশিক্ষা সহায়তা ও সম্প্রসারণ প্রকল্পের আওতায় সমাজসেবী ডাঃ আবু তালেব, শিক্ষানুরাগী হৃদয় রঞ্জন দাশ, শিল্পপতি আমজাদ হোসেন ও আব্দুল জব্বার মোল্লা, শিক্ষানুরাগী নগেন্দ্রনাথ দাশ, কেশবলাল দাশ ও প্রকৌশলী ডাঃ সুবোধ দাশ বৃত্তির চেক ৩৯ শিক্ষার্থীকে প্রদান করা হয়। স্বপন দাশ সভাপতিত্ব করেন।

ই-পোস্ট উদ্বোধন

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ সিরাজদিখান উপজেলা পোস্ট অফিসে শনিবার ই-পোস্ট সেন্টার উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব আবুল কালাম আজাদ ও বাংলাদেশ ব্যাংকের গবর্নর ড. আতিউর রহমান। এই অনুষ্ঠানে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের অতিরিক্ত সচিব মাহফুজুর রহমান, মহাপরিচালক প্রভাস চন্দ্র সাহা, শুধাংসু শেখর ভদ্র, আব্দুল্লাহ আল মাহবুবুর রশিদ, জেলা প্রশাসক সাইফুল হাসান বাদল প্রমুখ উপস্থিত ছিলেন।