২০ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই ঘন্টায়  
Login   Register        
ADS

দেয়াল ভেঙ্গে শিশু ও শ্রমিকসহ আহত ২০


নিজস্ব সংবাদদাতা, সাভার, ১৯ ডিসেম্বর ॥ পোশাক কারখানার বয়লার বিস্ফোরণে আশুলিয়ায় একটি ছয়তলা ভবনের তৃতীয় তলার দেয়াল ভেঙ্গে পড়ে ও তাড়াহুড়া করে নামতে গিয়ে শিশুসহ আহত হয়েছে অন্তত ২০ জন।

শনিবার দুপুরে আশুলিয়ার পল্লীবিদ্যুত এলাকার গণী জেনারেল হাসপাতালে এ ঘটনা ঘটে। ভবনের মালিক রহিম উদ্দিন জানান, দুপুরে হঠাৎ করে ছয়তলা ভবনের তৃতীয় তলায় অবস্থিত ‘আর. এন.’ নামক পোশাক কারখানার বয়লার বিস্ফোরণ হয়ে দু’ পাশের দেয়াল ভেঙ্গে একটি শ্রমিক কলোনির বাড়ির উপরে পড়ে যায়। এ সময় ওই কলোনির একটি কক্ষে ঘুমিয়ে থাকা এক শিশুসহ আহত হয় অন্তত পাঁচ জন। দেয়াল ভেঙ্গে পড়ার সময় শ্রমিকরা তাড়াহুড়া করে নামতে গিয়ে আহত হয় ১৫ জন।

গণজোয়ারে সরকারী দলের প্রার্থীরা দিশেহারা ॥ হান্নান শাহ্

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ১৯ ডিসেম্বর ॥ বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অব) আ স ম হান্নান শাহ্ বলেছেন, পৌরসভার নির্বাচন কোন সাধারণ নির্বাচন নয়। সারাদেশে বিএনপি প্রার্থীদের পক্ষে গণজোয়ার শুরু হয়েছে। এই গণজোয়ারে সরকারী দলের প্রার্থীরা দিশেহারা হয়ে পড়েছে। নির্বাচন কমিশন যদি কারচুপি না করে তবে ৩০ তারিখের নির্বাচনে বিএনপির প্রার্থীরা বিপুল ভোটে বিজয়ী হবে। তাই জনগণের ভোট যাতে কেউ ছিনিয়ে নিতে না পারে সে জন্য ভোট কেন্দ্র পাহারা দিতে হবে। এবারের পৌরসভার নির্বাচনে বিজয়ের মাধ্যমে আমরা প্রমাণ করতে চাই সরকারের জনপ্রিয়তা শূন্যের কোঠায় চলে গেছে। গাজীপুরের শ্রীপুর পৌরসভা নির্বাচনে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী শহীদুল্লাহ শহীদের পক্ষে জনসংযোগ শেষে শনিবার সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

গণজোয়ারে নৌকা ভেসে যাবে ॥ মাহবুবুর রহমান

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট, ১৯ ডিসেম্বর ॥ শনিবার দুপুর হতে লালমনিরহাট পৌরসভার নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থীর পক্ষে জনসংযোগে নেমেছে বিএনপির স্থায়ী কমিটির সদস্য, সাবেক সেনা প্রধান লেঃ জেনারেল (অব) মাহবুবুর রহমান। এ সময় বিএনপির মেয়র প্রার্থী আব্দুল হালিমের শহরের মিশনমোড়স্থ নির্বাচনী অফিসে সংক্ষিপ্ত এক সমাবেশে সংবাদ কর্মীদের সাবেক সেনা প্রধান জানান, এবারের পৌর নির্বাচনে বিএনপি কোন অবস্থাতে সরে দাঁড়াবে না। বিএনপি সবসময় নির্বাচন মুখী একটি রাজনৈতিক দল। সারাদেশে ধানের শীষে গণজোয়ার সৃষ্টি হয়েছে।