১৮ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

পৌর নির্বাচন ॥ বরিশালে বিএনপির কেন্দ্রীয় টিমের বিরামহীন গণসংযোগ


পৌর নির্বাচন ॥ বরিশালে বিএনপির কেন্দ্রীয় টিমের বিরামহীন গণসংযোগ

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ জেলার ছয়টি পৌরসভা নির্বাচনে দলীয় মেয়র প্রার্থীর পক্ষে প্রকাশ্যে বিরামহীন গণসংযোগ শুরু করেছেন বিএনপির কেন্দ্রীয় টিমের নেতৃবৃন্দরা। গণতন্ত্র পূর্ণরুত্থানের নামে এ নির্বাচনে দলীয় প্রার্থীর বিজয় নিশ্চিত করতে নেতাকর্মীদের সাথে মতবিনিময় ও সাধারন ভোটারদের কাছে প্রচারপত্র বিলির মাধ্যমে গত তিনদিনের গণসংযোগে প্রচন্ড শীতের মাঝেও ভোটের হাওয়ায় সরগরম হয়ে উঠেছে ছয়টি পৌর এলাকা। ইতোমধ্যে গঠণ করা হয়েছে নির্বাচনীয় বিভাগীয় মনিটরিং সেল।

পৌর নির্বাচন নিয়ে বিএনপি গঠিত বিভাগীয় মনিটরিং সেলের সভা শুক্রবার সন্ধ্যায় নগরীর দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় কমিটির আহবায়ক কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান বেগম সেলিমা রহমান বলেন, গণতন্ত্র পূর্ণরুত্থানের স্বার্থেই আমরা নির্বাচনে এসেছি। নিরপেক্ষ নির্বাচন নিয়ে শঙ্কা থাকলেও আমরা শেষ পর্যন্ত নির্বাচনের মাঠে থাকবো এবং ফলাফল নিয়েই ঘরে ফিরবো।

বিভাগের ছয় জেলা থেকে আগত জেলা কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক এবং পৌরসভার মেয়র প্রার্থীদের নিয়ে অনুষ্ঠিত সভায় সেলিমা রহমান আরও বলেন, এ নির্বাচন হলো আমাদের কাছে গণতন্ত্র রক্ষার আন্দোলন। নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হলে বিভাগের ১৭টি পৌরসভায়ই বিএনপির মনোনীত মেয়র প্রার্থীরা বিজয়ী হবেন।

সম্পর্কিত:
পাতা থেকে: