১৮ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

লক্ষ্মীপুরে স্বর্ণের দোকানে ডাকাতি ৪৭ লাখ টাকার অলঙ্কার লুট


নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর, ১৮ ডিসেম্বর ॥ লক্ষ্মীপুর কমলনগর উপজেলার মুন্সিরহাটে অস্ত্রের মুখে নৈশ প্রহরীদের বেঁধে তিনটি স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা নগদ টাকাসহ ৪৭ লাখ টাকার স্বর্ণালঙ্কার লুটে নিয়েছে বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা জানিয়েছেন। ডাকাতদের হামলায় আহত বাজার পরিচালনা কমিটির সেক্রেটারি ফারুক মুন্সীকে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শুক্রবার ভোররাতে এ ঘটনায় ঘটে। এদিকে ডাকাতির ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ দু’জনকে আটক করেছে।

স্থানীয় চরমার্টিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আহাম্মদ বলেন, ভোররাতে ২৫/৩০ জনের একদল ডাকাত মুন্সিরহাটে নৈশ প্রহরীদের অস্ত্রের মুখে বেঁধে ফেলে। এ সময় তারা ইব্রাহিম, রুবেল ও সুমনের স্বর্ণের দোকানে হানা দেয়। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের ভাষ্যমতে, ইব্রাহিমের দোকান থেকে প্রায় ৬০ ভরি স¦র্ণ, এক ’শ ২০ তোলা রুপা ও নগদ এক লাখ ২০ হাজার টাকা, সুমনের প্রায় ২০ লাখ টাকার ও রুবেলের ৩ লাখ টাকার স্বর্ণালঙ্কার লুটে নিয়েছে ডাকাতদল। ডাকাতরা দোকানের তালা ভেঙ্গে এ লুটপাট চালায় বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা জানান।

এ ব্যাপারে হাজিরহাট পুলিশ উপ-পরিদর্শক ফরিদ উদ্দিন খান ডাকাতির বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় জড়িত সন্দেহে দু’জনকে আটক করা হয়েছে। লুন্ঠিত মালামাল উদ্ধার ও ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশী অভিযান চলছে।

সম্পর্কিত:
পাতা থেকে: