মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
১৮ আগস্ট ২০১৭, ৩ ভাদ্র ১৪২৪, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

বাগেরহাটে প্রথমবারের মতো কাউন্সিলর প্রার্থী দুই নারী

প্রকাশিত : ১৮ ডিসেম্বর ২০১৫

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ বাগেরহাট পৌরসভার ৫৭ বছরের ইতিহাসে প্রথমবারের মতো সাধারণ কাউন্সিলর পদে দুই নারী প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। এরা হলেন ১ নম্বর ওয়ার্ডে হাসিনা রহমান (৪৫) এবং ৮ নম্বরে নার্গিস আক্তার ইভা (৩৫)।

১ নম্বর ওয়ার্ডে পাঞ্জাবি প্রতীক নিয়ে লড়ছেন হাসিনা রহমান। তার প্রতিদ্বন্দ্বী তিন পুরুষ প্রার্থী। পৌর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসিনা মহিলা পরিষদ, জেলা মহিলা ক্রীড়া সংস্থা, রেড ক্রিসেন্ট সোসাইটিসহ বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের সঙ্গে সম্পৃক্ত। একটি বেসরকারি সংস্থার চাকরিজীবীও তিনি। হাসিনা রহমান বলেন, “এই এলাকা আমার জন্মস্থান ও শ্বশুরবাড়ি। সন্ত্রাস, মাদক ও নাগরিক অসুবিধা দূর করতে এলাকাবাসীর অনুরোধে কাউন্সিলর প্রার্থী হয়েছেন জানিয়ে তিনি বলেন,আমি জয়ের ব্যাপারে আশাবাদী।

আরেক প্রার্থী নার্গিস আক্তার ইভার প্রতীক টেবিল ল্যাম্প। তার প্রতিদ্ব›দ্ধী পাঁচ পুরুষ প্রার্থী। বিএনপি’র পৌর মহিলা দলের যুগ্ম আহ্বায়ক ইভা বলেন, এলাকার পানির সমস্যা দূর ও নারী উন্নয়নে কাজ করতে চাই। নির্বাচনী পরিবেশ নিয়ে তিনি সন্তোষ প্রকাশ করেন।

দেশের খবর

বাগেরহাট পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত’র ৩ দিন পর নতুন কমিটি

স্টাফ রিপোর্টার, বাগেরহাট॥ বাগেরহাট পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে কাজ না করে দল থেকে বহিস্কৃত বিদ্রোহী প্রার্থীর পক্ষে আবস্থান নেয়ায় পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করার ৩ দিনের মধ্যে ৭ সদস্যের নতুন কমিটি ঘোষণা করেছে জেলা ছাত্রলীগ। শুক্রবার দুপুরে এক প্রেসবিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

বাগেরহাট পৌর ছাত্রলীগের নতুন এই কমিটিতে সভাপতি হিসেবে উজ্জল সাহা, সহ সভাপতি রবিউল ইসলাম, সাধারন সম্পাদক মো. রানা সরদার, তাকরিন আহম্মেদ শশি, বাপ্পিদেব হালদারকে সহ সাধারন সম্পাদক ও মো. শিপন শেখ ও বিশ্ব রঞ্জন মিস্ত্রিীকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। ৭ সদস্যের এই কমিটিকে আগামী ১ মাসের মধ্যে কমিটি করতে বলেছে বাগেরহাট জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. মনির হোসেন ও সাধারন সম্পাদক নাহিয়ান আল-সুলতান ওশান।

প্রকাশিত : ১৮ ডিসেম্বর ২০১৫

১৮/১২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

পৌর নির্বাচন-২০১৫



শীর্ষ সংবাদ: