মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২২ আগস্ট ২০১৭, ৭ ভাদ্র ১৪২৪, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

রণবীর-ক্যাটরিনার সম্পর্ক ভাঙছে?

প্রকাশিত : ১৮ ডিসেম্বর ২০১৫, ০১:৪৪ পি. এম.
রণবীর-ক্যাটরিনার সম্পর্ক ভাঙছে?

অনলাইন ডেস্ক॥ এ বার নাকি সম্পর্কে ‘ইতি’ টানার পথে এগোচ্ছেন রণবীর-ক্যাটরিনা! বিশ্বাস হচ্ছে না তো! অনেকেরই এই খবরটা বলিউডের আর পাঁচটা ‘গুজব’-এর মতোই মনে হচ্ছে হয়তো। কিন্তু বলিউডের বেশ কিছু সূত্রের দাবি, ‘ব্রেকআপ’-এর দিকেই এগোচ্ছেন রণবীর-ক্যাটরিনা। এর স্বপক্ষে সূত্রগুলির যুক্তি, রণবীরের কেরিয়ার গ্রাফ ইদানিং মোটেই ভাল নয়। তাই ক্যাটির সঙ্গে তাঁর সম্পর্কের মধুরতা অনেকটাই কমেছে। এ ছাড়া সম্প্রতি মুক্তি পাওয়া রণবীর-দীপিকার ‘তামাশা’ ছবি রিলিজের আগে ও পরের অনেক তামাশায় ‘নাকি’ কষ্ট পেয়েছেন ক্যাটরিনা! প্রাক্তনীর সঙ্গে রণবীরের নতুন করে ঘনিষ্ঠতা মোটেই ভাল লাগেনি ক্যাটরিনার।

চিত্রতারকাদের প্রেম আর বিচ্ছেদ নতুন কিছু নয়। তবে তাও কিছু সম্পর্ক দেশের লক্ষ লক্ষ ভক্তদের মনে বেশ দাগ কেটে যায়। ‘ব্রেকআপ’ মানেই মন খারাপ করা ব্যপার। তা সে যাঁরই হোক না কেন? বলিউড দুনিয়ায় এমন অনেক নাম আছে যাঁদের জুটি ভক্তদের মুগ্ধ করে রাখে বছর বছর ধরে। আবার অনেক তারকার ব্রেকআপের দুঃখ কয়েক দশক পেরিয়েও তাজা থাকে তাদের ফ্যানেদের হৃদয়ে। কিন্তু তা বলে রণবীর-ক্যাটরিনার বিচ্ছেদ! না, ভাবতেও কষ্ট হচ্ছে।

যদিও এই বিচ্ছেদ অভিজ্ঞতা দু’জনের কাছেই নতুন নয়। রণবীর এর আগেই বিচ্ছেদের তিক্ত স্বাদ পেয়েছেন দীপিকার সঙ্গে তাঁর সম্পর্কে। ক্যাটিরও এর আগে সলমনের সঙ্গে ব্রেকআপ হয়েছে। কিন্তু সে সব ধাক্কা সামলে উঠেছিলেন দু’জনেই। রণ-ক্যাটি জুটির ম্যাজিক তাঁদের ভক্তদেরও ভুলিয়ে দিয়েছিল তাঁদের বিচ্ছেদ পর্ব। কিছুদিন আগেও এই দু’জনের বিয়ে নিয়ে বলিউডে জল্পনা তুঙ্গে উঠেছিল। সবাই শুধু অপেক্ষায় ছিল কবে দুই তারকার চার হাত এক হচ্ছে। কিন্তু এ কী খবর সামনে এলো! আবার বিচ্ছেদ! তবে এ সবই এখনও শুধুই বলিউডের কিছু সূত্রের দাবি। কারণ, রণবীর বা ক্যাটরিনা কেউই এ ব্যপারে প্রকাশ্যে মুখ খোলেননি।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

প্রকাশিত : ১৮ ডিসেম্বর ২০১৫, ০১:৪৪ পি. এম.

১৮/১২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: