১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৩ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

হানিফ ফ্লাইওভারের ঢালে বাসচাপায় এক ব্যক্তির মৃত্যু


স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর গুলিস্তান হানিফ ফ্লাইওভারের ঢালে বাসচাপায় এক দোকান কর্মচারীর মৃত্যু হয়েছে। নিউমার্কেট কাঁচাবাজার এলাকায় দুর্বৃত্তের গুলিতে এক গুদাম কর্মচারী গুলিবিদ্ধ হয়েছে। বৃহস্পতিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার সকালে গুলিস্তান হানিফ ফ্লাইওভারের ঢালে বাস চাপায় মোঃ রানা (১৬) নামে এক দোকান কর্মচারী নিহত হয়েছে। নিহত রানা রাজধানীর কাপ্তানবাজারে পাখির দোকানে কাজ করে। তার বাবার নাম মোঃ শাহাব উদ্দিন। সে যাত্রাবাড়ী থানাধীন দক্ষিণ কাজলা এলাকায় সপরিবারে থাকতো।

গুলিবিদ্ধ গুদাম কর্মচারী ॥ রাজধানীর নিউমার্কেট কাঁচাবাজার এলাকায় দুর্বৃত্তরা মোঃ দিপু (৪২) নামে গুলি চালিয়েছে। বুধবার রাত ১টার দিকে গুলিবিদ্ধ দিপুকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এক গুদাম কর্মচারী আহত হয়েছেন। ঢাকা মেডিক্যাল ফাঁড়ি ইনচার্জ পরিদর্শক মোজাম্মেল হক জানান, আহত দিপু নিউমার্কেটের এক কাপড়ের গুদামের কর্মচারী। স্বজনদের বরাত দিয়ে পরিদর্শক মোজাম্মেল জানান, বুধবার রাত ১১টার দিকে তিনি গুদাম বন্ধ করে কাঁচাবাজার এলাকা দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এ সময় দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি চালিয়ে পালিয়ে যায়। এতে তার ডান পায়ের উরুতে একটি গুলি লেগেছে। তিনি জানান, বুধবার রাত ১টার দিকে দিপুকে গুলিবিদ্ধ অবস্থায় তার বাবা মানিক তাকে ঢাকা মেডিক্যালে নিয়ে আসেন। তবে কারা কেন দিপুকে গুলি করেছেÑ সে বিষয়ে স্বজনরা পুলিশকে কোন ধারণা দিতে পারেননি।