মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২১ আগস্ট ২০১৭, ৬ ভাদ্র ১৪২৪, সোমবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

খালেদা অতীতের ভুল স্বীকার করে শেখ হাসিনার অধীনেই নির্বাচন করছেন ॥ নাসিম

প্রকাশিত : ১৮ ডিসেম্বর ২০১৫

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বেগম জিয়া অতীতের সব ভুল স্বীকার করে অবশেষে শেখ হাসিনা সরকারের অধীনেই নির্বাচনে অংশগ্রহণ করেছেন। এতে প্রমাণিত হয়েছে বর্তমান সরকার গণতান্ত্রিক এবং জনগণের সরকার। তবে নির্বাচন থেকে মাঝ পথে তিনি (খালেদা) যেন পালিয়ে না যান সে আহ্বানও জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেন, খালেদা জিয়া তাঁর দল এবং গণতন্ত্রের স্বার্থেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই দেশব্যাপী পৌর নির্বাচনে এসেছেন। তিনি বৃহস্পতিবার দুপুরে পৌর নির্বাচনী এলাকার বাইরে সিরাজগঞ্জ সদর উপজেলার ছোনগাছায় উত্তর সিরাজগঞ্জের ৪ ইউনিয়নের সমন্বয়ে প্রস্তাবিত মনসুর নগর থানা আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন।

বিকেলে সিরাজগঞ্জ শহর থেকে ২৫ কিমি দূরে হাটিকুমরুল রোড গোলচত্বরে একটি রেস্ট হাউজেও দলীয় নেতাকর্মীদের উদ্দেশে দেয়া বক্তব্যে নাসিম বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা উন্নয়নের নেত্রী, সময়োপয়োগী ও সাহসী পদক্ষেপের জন্য বিএনপির নেতৃত্বে ২০ দলসহ অন্যান্য রাজনেতিক দলও পৌর নির্বাচনে অংশ নিয়ে প্রমাণ করেছেন, বর্তমান সরকার গণতান্ত্রিক এবং জনগণের সরকার। তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেছেন, পৌর নির্বাচনে অংশগ্রহণকারী কোন রাজনৈতিক দলকে অবহেলা না করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য নিজ নিজ এলাকায় সকলের সহযোগিতার আহ্বান জানান। তিনি (নাসিম) বিশ্বাস করেন বিজয়ের মাসে এই পৌর নির্বাচনে স্বাধীনতার প্রতীক শেখ হাসিনার নৌকা অধিকাংশ স্থানেই জয় লাভ করবে। পৌর নির্বাচন যেন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে শেষ হয় সে জন্যও সকল নেতাকর্মীদের সহযোগিতার আহ্বান জানান দলের এই সিনিয়র নেতা মোহাম্মদ নাসিম।

পৌর নির্বাচনী এলাকার বাইরে হাটিকুমরুল গোলচত্বরে সিরাজগঞ্জের শাহজাদপুর, উল্লাপাড়া, তাড়াশ, রায়গঞ্জ ও সলঙ্গা থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদকসহ হাসিবুর রহমান স্বপন এমপি, ম ম আমজাদ হোসেন মিলন এমপি ও তানভীর ইমাম এমপি উপস্থিত ছিলেন। তিনি দলের নেতাকর্মীদের উদ্দেশে বলেছেন, এক সময় ধানের শীষের নেত্রী বেগম খালেদা জিয়া বলেছিলেন, শেখ হাসিনা সরকারের অধীনে বিএনপির নেতৃত্বাধীন কোন দল কোন নির্বাচনে অংশ নেবে না। তারা স্বৈরাচার, ভোট ডাকাত। তাদের অধীনে কোন নির্বাচন নয়। অথচ সেই তারাই এখন তাদের অতীতের সব ভুল বুঝতে পেরে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার অধীনেই নির্বাচনে অংশ নিয়ে প্রমাণ করেছেন-আওয়ামী লীগ গণতান্ত্রিক দল। নির্বাচনের কোন বিকল্প নেই।

দুপুরে সিরাজগঞ্জ সদর উপজেলার ছোনগাছা ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত উত্তর সিরাজগঞ্জের ৪ ইউনিয়নের সমন্বয়ে প্রস্তাবিত মনসুর নগর থানা আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন রতনকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মোত্কাদির বকুল। সভায় কেন্দ্রীয় কৃষকলীগের সহসভাপতি আব্দুল লতিফ তারিন ও সিরাজগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান দুদু উপস্থিত ছিলেন।

প্রকাশিত : ১৮ ডিসেম্বর ২০১৫

১৮/১২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



শীর্ষ সংবাদ: