মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২২ আগস্ট ২০১৭, ৭ ভাদ্র ১৪২৪, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

সীতাকুণ্ড ও মোহনগঞ্জে মতবিনিময়

প্রকাশিত : ১৮ ডিসেম্বর ২০১৫

নিজস্ব সংবাদদাতা, সীতাকু- (চট্টগ্রাম) ১৭ ডিসেম্বর ॥ সীতাকু- পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মেয়র প্রার্থী বদিউল আলমের সঙ্গে স্থানীয় সাংবাদিকদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় পৌরসদর উত্তর বাজার নৌকা প্রতীকের প্রধান নির্বাচনী অফিসে সাংবাদিকদের সঙ্গে এ সভার আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রেহান উদ্দিন রেহানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান মোঃ ইসহাক, সাংগঠনিক সম্পাদক মজিবুল হক খন্দকার, ত্রাণ বিষয়ক সম্পাদক সাঈদ মিয়া, সদস্য রতন মিত্র, পৌরসভা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার জাহাঙ্গীর প্রমুখ।

নিজস্ব সংবাদদাতা, মোহনগঞ্জ, নেত্রকোনা থেকে জানান, মোহনগঞ্জ পৌর নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী এ্যাডভোকেট লতিফুর রহমান রতন স্থানীয় সাংবাদিকদের সঙ্গে বৃহস্পতিবার দুপুরে এক মতবিনিময় সভা করেন। মোহনগঞ্জ প্রেসক্লাব কার্যালয়ে প্রেসক্লাবের সভাপতি রফিকুল ইসলাম রকিবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কাসেম আজাদের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহীদ ইকবাল, প্রেসক্লাবের সাবেক সভাপতি জালাল উদ্দিন আহম্মেদ, পৌর আওয়ামী লীগের সভাপতি মহিবুর রহমান চৌধুরী, ইউপি চেয়ারম্যান মোতাহার হোসেন চৌধুরী প্রমুখ।

প্রকাশিত : ১৮ ডিসেম্বর ২০১৫

১৮/১২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

পৌর নির্বাচন-২০১৫



শীর্ষ সংবাদ: