১৫ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ২ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

সৈয়দপুরে প্রচারে বিএনপির কেন্দ্রীয় নেতারা


স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ সৈয়দপুরে পৌরসভা নির্বাচন জমে উঠেছে। বিএনপি মেয়র প্রার্থীর পক্ষে প্রচারে নেমেছেন বিএনপির কেন্দ্রীয় নেতারা। বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিএনপি মেয়র প্রার্থীর পক্ষে শহরের শহীদ ডাঃ জিকরুল হক সড়ক ও শেরেবাংলা সড়ক এবং শহীদ সামসুল হক রোডে প্রচারণা চালান বিএনপি স্থায়ী কমিটির সদস্য লে জে (অব) মাহবুবুর রহমান, নির্বাহী কমিটির সদস্য ও সাবেক এমপি বিলকিস ইসলাম, সদস্য আক্তারুজ্জামান মিয়া, রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলু, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-সম্পাদক অধ্যাপক আমিনুল ইসলাম প্রমুখ।

বিএনপি স্থায়ী কমিটির সদস্য লে জে (অব) মাহবুবুর রহমান বলেন, সারাদেশে ধানের শীষের জোয়ার উঠেছে। শান্তিপূর্ণ ও সুষ্ঠু নির্বাচন হলে বিএনপির প্রার্থীরা অবশ্যই জয়লাভ করবে। তৃণমূলকে উজ্জবিত করার জন্য কেন্দ্রীয় টীম কাজ করছে বলে জানান তিনি। পৌরসভার মেয়র পদে মোট ৪ জন দলীয় প্রতীকে নির্বাচন করছেন। এরা হচ্ছেনÑ আওয়ামী লীগের প্রার্থী অধ্যাপক সাখাওয়াৎ হোসেন খোকন (নৌকা), বিএনপির অধ্যক্ষ আমজাদ হোসেন সরকার (ধানের শীষ), জাতীয় পার্টির জয়নাল আবেদীন ( লাঙ্গল) ও ইসলামী আন্দোলন প্রার্থী হাফেজ নূরুল হুদা ( হাত পাখা)।

প্রচারে এগিয়ে নারী কাউন্সিলররা ॥ সৈয়দপুর পৌরসভা নির্বাচনে নারী কাউন্সিলর প্রার্থীরা প্রচারে এগিয়ে রয়েছেন। বেশিরভাগ নারী কাউন্সিলর কর্মী সমর্থক নিয়ে পাড়া-মহল্লার প্রতিটি বাড়িতে ভোটের জন্য দ্বারে দ্বারে যাচ্ছেন। পৌরসভা নির্বাচনে ১৫টি ওয়ার্ডের ৫টি সংরক্ষিত কাউন্সিলর মোট ১৮ নারী প্রার্থী প্রতিদ্বন্দ্বিতার জন্য মাঠে নেমেছেন। সকাল থেকে রাত পর্যন্ত এসব প্রার্থী ও সমর্থক এবং কর্মীরা প্রতীকের পক্ষে ভোটের জন্য ছুটছেন। পৌরসভার ১৪নং ওয়ার্ডের উর্দুভাষী ক্যাম্পে নারী কাউন্সিলর প্রার্থী বিশাল কর্মীবাহিনী নিয়ে প্রচারণা চালাতে দেখা গেছে। প্রার্থীরা এলাকার উন্নয়নে নানা প্রতিশ্রুতি দিচ্ছেন। প্রতিটি প্রার্থী জয়ের ব্যাপারে দারুণ আশাবাদী।