১৯ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

বরিশালে সুষ্ঠ নির্বাচনের প্রতিশ্রুতি আ’লীগের


স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ জেলার ছয়টি পৌরসভা নির্বাচনে ক্ষমতাসীন দলের নেতাকর্মী কর্তৃক ভোট চুরির আশংকা করেছেন বিএনপির মেয়র প্রার্থী ও তাদের সমন্বয়কারীরা। বিএনপির এ আশংকাকে উড়িয়ে দিয়ে তাদের নির্বাচনী প্রচার প্রচারনা, উঠান বৈঠক থেকে শুরু করে ভোটের দিন সম্পূর্ণ সুষ্ঠ নির্বাচনের প্রতিশ্রুতি দিয়েছেন আ’লীগ মনোনীত মেয়র প্রার্থী ও তাদের সমন্বয়কারীরা।

পৌর নির্বাচনকে সামনে রেখে অভ্যন্তরীণ দ্বন্ধে জর্জরিত বিএনপির নেতাকর্মীদের একত্রিত করণের মাধ্যমে দলীয় মেয়র প্রার্থীর বিজয় নিশ্চিত করতে বুধবার বিকেলে গৌরনদী পৌর বিএনপির কর্মীসভা অনুষ্ঠিত হয়।

এদিকে মুলাদী পৌরসভার বিএনপির মনোনীত মেয়র প্রার্থী আসাদ মাহমুদ, বানারীপাড়ার মাহবুবুর রহমান মাষ্টার, উজিরপুরের শহীদুল ইসলাম খান, বাকেরগঞ্জের মতিউর রহমান মোল্লা ও মেহেন্দীগঞ্জের গিয়াস উদ্দিন দিপেন ভোট চুরির আশংকা করে বলেন, নির্বাচনের দিন সুষ্ঠ পরিবেশে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারলে তাদের বিজয় শতভাগ নিশ্চিত।

এ ব্যাপারে জেলা আ’লীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস এমপি বলেন, এবারই সর্বপ্রথম দলীয় প্রতীকে এ নির্বাচন অনুষ্ঠিত হলেও এটা স্থানীয় নির্বাচন। নির্বাচনে প্রতিদ্বন্ধি প্রার্থী না থাকলে এ নির্বাচন জমে ওঠেনা। তাই নির্বাচনের দিন ও তার আগে প্রতিপক্ষের প্রার্থীরা নিবিঘেœ প্রচার প্রচারনা চালাবে এবং কেউ তাদের কোন ধরনের বাঁধা প্রদান করবে না দলীয় নেতাকর্মীদের এমনটাই নির্দেশ দেয়া হয়েছে। তিনি আরও বলেন, আ’লীগ মনোনীত মেয়র প্রার্থীদের গণজোয়ার দেখে দলীয় অভ্যন্তরীণ কোন্দলের জর্জরিত বিএনপির মেয়র প্রার্থী ও তাদের সমন্ময়কারীরা মনগড়াভাবে ভোট চুরির আশংকা করছেন।