মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২১ সেপ্টেম্বর ২০১৭, ৬ আশ্বিন ১৪২৪, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

না’গঞ্জে বস্তিতে আগুন ॥ শতাধিক ঘর পুড়ে গেছে

প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০১৫

নিজস্ব সংবাদদাতা, নারায়ণগঞ্জ, ১৬ ডিসেম্বর ॥ নারায়ণগঞ্জ শহরের চাঁদমারি বস্তিতে বুধবার রাত নয়টায় অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। এতে শতাধিক বস্তিঘর ও বেশ কিছু ঝুটের গুদাম পুড়ে গেছে। আগুনের খবর পেয়ে নারায়ণগঞ্জ ও হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে পৌঁনে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তবে আগুনে কোন হতাহতের ঘটনার খবর পাওয়া যায়নি। আগুনের কারণ এবং ক্ষয়ক্ষতির পরিমাণ তাৎক্ষণিকভাবে ফায়ার সার্ভিসের কর্মীরা জানাতে পারেনি।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস এ্যান্ড সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক দীনমনি শর্মা জানান, শহরের চাঁদমারি বস্তিতে আকস্মিকভাবে অগ্নিকা- শুরু হয়। মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের দুটি ও হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে এসে প্রায় পৌনে এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন লাগার কারণ অনুসন্ধান করা হচ্ছে। তবে আগুনে কোন হতাহতের ঘটনা ঘটেনি। ক্ষয়ক্ষতির পরিমাণ ক্ষতিয়ে দেখা হচ্ছে।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ গাউছুল আজম জানান, আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিস, পুলিশ ও জেলা প্রশাসনের কর্মকর্তা ঘটনাস্থলে ছুটে আসেন। জেলা আদালত ও জেলা পুলিশ সুপারের কার্যালয়ের কাছাকাছি অবস্থিত ওই বস্তিটি সম্পূর্ণ মাদকমুক্ত করে এখানে বস্তির শিশুদের লেখাপড়ার জন্য একটি স্কুল প্রতিষ্ঠা করা হয়েছে। অল্পের জন্য আগুনে স্কুলঘরটি রক্ষা পেয়েছে।

প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০১৫

১৭/১২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



শীর্ষ সংবাদ: