মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
১৯ আগস্ট ২০১৭, ৪ ভাদ্র ১৪২৪, শনিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

চার্জ দিয়েই বিও হিসাব খোলা যাবে মার্কেন্টাইল সিকিউরিটিজে

প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০১৫

অর্থনৈতিক রিপোর্টার ॥ শুধুমাত্র সিডিবিএল চার্জ দিয়ে পুরো মাস বিও এ্যাকাউন্ট খুলতে পারবে বিনিয়োগকারীরা। মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেড বিনিয়োগকারীদের জন্য চলতি মাসের বাকি দিনগুলোতে এ সুযোগ চালু রাখবে।

প্রতিষ্ঠানটি বিনিয়োগকারীদের আরও উৎকৃষ্ট সেবা প্রদানের জন্য এমন ছাড়ের সময় বাড়িয়ে দিয়েছে। মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজের হেড অব অপারেশন ম্যানেজার ইয়াসিন হুমায়ুন চৌধুরী বলেন, ক্যাপিটাল মার্কেট এক্সপোতে আমরা বিনিয়োগকারীদের জন্য যে ছাড়ের ব্যবস্থা করেছিলাম; তা পুরো মাস চালানোর সিদ্ধান্ত নিয়েছি। যাতে নতুন বিনিয়োগকারীরা এই ছাড়ে বেনিফিশিয়ারি ওনার্স বা বিও এ্যাকাউন্ট করতে পারে।

তিনি আরও বলেন, এ্যাকাউন্ট খোলার জন্য আমরা বিনিয়োগকারীদের কাছ থেকে কোন চার্জ নিচ্ছি না। তারা শুধুমাত্র সিডিবিএল চার্জটাই দিয়ে এ এ্যাকাউন্ট খুলতে পারবেন। মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজের হেড অব অপারেশন ম্যানেজার বলেন, সাধারণত লেনদেনের ওপর কমিশন চার্জ বাবদ ৪০ পয়সা নেয়া হতো। তবে এ অফার চলাকালীন সময়ে যারা এ্যাকাউন্ট করবেন তাদের ৩৫ পয়সা কমিশন নেয়া হবে।

প্রসঙ্গত, মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেড ক্যাপিটাল মার্কেট এক্সপোতে বিনিয়োগকারীদের জন্য ফ্রিতে বিও এ্যাকাউন্ট খোলার সুযোগ দিয়েছিল।

প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০১৫

১৭/১২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: