১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

হাজারীবাগে ডিবি পরিচয়ে ব্যবসায়ী অপহরণের অভিযোগ


স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর হাজারীবাগ থেকে রফিকুল ইসলাম নোবেল নামে এক ব্যবসায়ী নিখোঁজের অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিখোঁজের পরিবারের পক্ষ থেকে মঙ্গলবার মধ্যরাতে হাজারীবাগ থানায় জিডি করা হয়েছে।

নিখোঁজের ভগ্নিপতি জাকির হোসেন বলেন, নোবেল মঙ্গলবার রাতে বাসা থেকে বাইরে বের হয়ে আর ফেরেনি। রাত দশটার দিকে তার মোবাইলে কল দেয়া হয়, কিন্তু তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। বুধবার বিকেল পর্যন্ত তার সন্ধান পাওয়া যায়নি।

জাকির বলেন, নোবেল ব্যবসা করত। কোন রাজনীতির সঙ্গে জড়িত ছিল না। এ ঘটনায় আমরা থানায় জিডি করেছি। হাসপাতালগুলোতেও খোঁজখবর নেয়া হয়েছে। এলাকার অনেকে বলাবলি করছেন, ডিবি পরিচয়ে তাকে তুলে নিয়ে যাওয়া হতে পারে। রায়েরবাজার ঢালে একটি জমি নিয়ে স্থানীয় সাবেক কমিশনার আমজাদ হোসেন মিয়া এবং শেখ সেলিমের এক আত্মীয়ের সঙ্গে তার গ-গোল হয়। আমজাদ মিয়ার সৎ ভাইয়ের সঙ্গে রফিকুলের চলাফেরা থাকায় ওই গ-গোলে সে আমজাদের পক্ষে থাকে। ওরা শত্রু হলে হতে পারে। তবে রফিকুলের সঙ্গে কারও ঝামেলা ছিল না। শুধু চলাফেরা রয়েছে বলে আমজাদ হোসেনের পক্ষ নিয়েছিল। মনে হয় না এ জন্য অপরপক্ষ রফিকুলকে কিছু করবে। করলে তো আগে আমজাদ হোসেন বা তার ভাইকে করত।

হাজারীবাগ থানার ওসি মীর আলীমুজ্জামান জানান, নোবেল রায়েরবাজারে ৪২ নম্বর মিতালী রোডের বাড়িতে পরিবারের সঙ্গে বাস করেন।

দিলকুশায় আগুন ॥ মতিঝিলের দিলকুশায় একটি নির্মাণাধীন ভবনে আগুনের ঘটনা ঘটেছে। দিলকুশার এনবিআর ব্যাংকের পাশের একটি ভবনে বুধবার বিকেল পৌনে তিনটার দিকে এ ঘটনা ঘটে।

সম্পর্কিত:
পাতা থেকে: