মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২০ আগস্ট ২০১৭, ৫ ভাদ্র ১৪২৪, রবিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

রাজধানীর এক ব্যবসায়ী নিখোঁজ

প্রকাশিত : ১৬ ডিসেম্বর ২০১৫, ০৯:২১ পি. এম.

স্টাফ রিপোর্টার॥ রাজধানীর হাজারীবাগ এলাকা থেকে মোঃ রফিকুল ইসলাম নোবেল নামে এক ব্যবসায়ী নিখোঁজের অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিখোঁজের পরিবারের পক্ষ থেকে বুধবার মধ্যরাতে হাজারীবাগ থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

নিখোঁজের ভগ্নিপতি জাকির হোসেন বলেন-রফিকুল মঙ্গলবার রাতে বাসা থেকে বাইরে বের হয়। রাত ১০টা বাজলেও বাসায় ফিরে না আসায় তার মোবাইলে কল দেওয়া হয়, কিন্তু তার ব্যবহৃত মোবাইল বন্ধ পাওয়া যায়। বুধবার বিকেল পর্যšত তার আর কোনো সন্ধান পাওয়া যায়নি।

ভগ্নিপতি আরও বলেন-রফিকুল ইসলাম ব্যবসা করত। কোনো রাজনীতির সঙ্গে জড়িত ছিল না। এ ঘটনায় আমরা থানায় একটি জিডি করেছি। হাসপাতালগুলোতেও খোঁজ-খবর নেওয়া হয়েছে।এলাকার অনেকে বলাবলি করছেন, ডিবি পরিচয়ে রফিকুলকে তুলে নিয়ে যাওয়া হতে পারে। কিন্তু রায়েরবাজার ঢালে একটি জমি নিয়ে স্থানীয় সাবেক কমিশনার আমজাদ হোসেন মিয়া এবং শেখ সেলিমের এক আত্মীয়ের সঙ্গে গন্ডগোল হয়। আমজাদ হোসেন মিয়ার সৎ ভাইয়ের সঙ্গে রফিকুলের চলাফেরা থাকায় ওই গন্ডগোলে সে আমজাদের পক্ষে থাকে। ওরা শত্রু হলে হতে পারে। তবে রফিকুলের সঙ্গে কারও ঝামেলা ছিল না। শুধু চলাফেরা রয়েছে বলে আমজাদ হোসেনের পক্ষ নিয়েছিল। এ জন্য তো মনে হয় না যে অপরপক্ষ রফিকুলকে কিছু করবে। করলে তো আগে আমজাদ হোসেন বা তার ভাইকে করত।

হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর আলীমুজ্জামান জানান, রফিকুল ইসলাম হাজারীবাগের রায়েরবাজারে ৪২ নম্বর মিতালী রোডের বাড়িতে পরিবারের সঙ্গে বাস করেন। মঙ্গলবার সন্ধ্যার পর বাড়ি থেকে বের হওয়ার পর তিনি আর ফিরে আসেননি। এ ঘটনায় পরিবার একটি সাধারণ ডায়েরি (জিডি নম্বর-৮০০) করেছে।

প্রকাশিত : ১৬ ডিসেম্বর ২০১৫, ০৯:২১ পি. এম.

১৭/১২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

জাতীয়



শীর্ষ সংবাদ: