২২ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট পূর্বের ঘন্টায়  
Login   Register        
ADS

কালকিনি আ’লীগ নেতাকর্মীরা ঐক্যবদ্ধ


নিজস্ব সংবাদদাতা, কালকিনি (মাদারীপুর) ॥ অনেক চড়াই উৎরাইয়ের পর মানভেঙ্গেছে কালকিনি উপজেলা ও পৌর আ’লীগের নের্তৃবৃন্দের। আর তারা আ’লীগ মনোনিত প্রার্থী এনায়েত হোসেন হাওলাদারের নৌকা প্রতিকের পক্ষে প্রচার শুরু করেছে। এদিকে বিএনপির ও জাতীয় পার্টির মনোনিত প্রার্থী না থাকায় আ’লীগের মনোনিত প্রার্থী নৌকার প্রতিক নিয়ে রয়েছে ফুরফুরে মেজাজে। সাধারন ভেটিারদের ধারনা এবারের নির্বাচনে নৌকা প্রার্থী বিজয়ের পথে রয়েছে।

স্থানীয় নেতাকর্মী সমর্থকরা জানায়, পৌর নির্বাচনে আ’লীগের ৬জন নেতা দলীয় মনোনয়ন পাওয়ার আশায় লবিং ও গণসংযোগ চালাতে থাকে। কিন্তু দলীয় মনোনয়ন পায় বর্তমান মেয়র এনায়েত হোসেন হাওলাদার। এতে বঞ্চিতদের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়। আর দ্বিধা বিভক্তি হয়ে পড়ে কালকিনি উপজেলা ও পৌর আ’লীগের নের্তৃবৃন্দ। কিন্তু নৌকা প্রতিক বরাদ্দ হওয়ার পরে গ্রুপিং ও দ্বিধা বিভক্তির নিরসন করতে জেলা, উপজেলা ও পৌর আ’লীগের নেতাকর্মীদের নিয়ে কয়েক দফা মিটিং করা হয়। এতে মানভাঙ্গতে শুরু করে দলীয় নেতাকর্মীদের। তারা বিভেদ ভূলে অবশেষে নৌকার প্রচার শুরু করে।

দলীয় সূত্র জানায়, মানভেঙ্গে প্রচার শুরু করেছে উপজেলা আ’লীগের সভাপতি অধ্যাপিকা তাহমিনা সিদ্দিকী, কেন্দ্রীয় কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক সাকিলুর রহমান সোহাগ তালুকদার, পৌর আ’লীগের সভাপতি জি.এম দেলোয়ার হোসেন দুলাল, সাধারন সম্পাদক আশ্রাব আলী বেপারী, কেন্দ্রীয় আ’লীগ উপকমিটির সহ-সম্পাদক সোহেল রানা মিঠু, উপজেলা যুবলীগের সভাপতি মনিরুজ্জামান হাওলাদার, সাধারন সম্পাদক সরদার নিজামুল হক, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ ফরিদ সরদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি ওয়াহিদুজ্জামান বুলেট, সাধারন সম্পাদক রুহুল আমিন মীর সুজন সহ অন্যান্য নের্তৃবৃন্দ।

সম্পর্কিত:
পাতা থেকে: