২৪ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৮ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

সীতাকুণ্ডে পুলিশের গুলিতে শিবির ক্যাডার নিহত


নিজস্ব সংবাদদাতা, সীতাকু- চট্টগ্রাম, ১৫ ডিসেম্বর ॥ চট্টগ্রামের সীতাকু-ে বিশেষ অভিযান চলাকালে পুলিশের গুলিতে মোঃ ওসমান গনি (২৮) নামে এক শিবির ক্যাডার নিহত হয়েছে। মঙ্গলবার দুপুর ২টায় উপজেলার সিরাজ ভুঁইয়া রাস্তার মাথা রহমতনগর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ওসমান রহমতনগর এলাকার মোল্লাবাড়ির আবুল কাশেমের ছেলে। তার বিরুদ্ধে নাশকতা, অস্ত্র-বিস্ফোরক আইনে ১৭টি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

জানা যায়, মঙ্গলবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে শিবির ক্যাডার ওসমানকে গ্রেফতারে রহমতনগর মোল্লাবাড়িতে বিশেষ অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘরের পেছনের দরজা ভেঙ্গে পালানোর চেষ্টাকালে তাকে আটক করা হয়। আটকের পর পুলিশের সঙ্গে হাতাহাতির এক পর্যায়ে শর্টগানের গুলিতে মারাত্মক আহত হয় ওসমান। পুলিশ আহত ওসমানকে সীতাকু- স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করেন। চমেকে চিকিৎসাধীন অবস্থায় একইদিন বিকেলে তার মৃত্যু হয়।

সীতাকু- মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ইফতেখার হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পুলিশের সঙ্গে হাতাহাতির সময় গুলিবিদ্ধ ওসমানের চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। নিহত শিবির ক্যাডার ওসমানের বিরুদ্ধে সীতাকু- থানায় নাশকতা, অস্ত্র, বিস্ফোরক আইনে ১৭টি মামলা রয়েছে। এর মধ্যে ৪ মামলায় তার বিরুদ্ধে ওয়ারেন্ট রয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: