১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

১০৩ ভরি স্বর্ণ ছিনতাই চট্টগ্রামে ২ পুলিশ গ্রেফতার


স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রামে এক ব্যবসায়ীর কাছ থেকে ১০৩ ভরি স্বর্ণ ছিনতাইয়ের অভিযোগে দুই পুলিশ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে একজন এএসআই এবং অপরজন কনস্টেবল। মঙ্গলবার দুপুরে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছে সিএমপির কোতোয়ালি থানা।

কোতোয়ালি থানা সূত্রে জানা যায়, গত ২১ সেপ্টেম্বর নগরীর লাভলেন এলাকার মেট্রোপোল কমিউনিটি সেন্টারের সামনে ঘটে এ ছিনতাইয়ের ঘটনা। হাজারী গলির স্বর্ণ ব্যবসায়ী দোলন কান্তি চৌধুরীকে পুলিশ পরিচয়ে অস্ত্রের ভয় দেখিয়ে রেল স্টেশন এলাকা থেকে একটি বেবিট্যাক্সিতে তুলে নিয়েছিলেন এএসআই মিজানুর রহমান ও কনস্টেবল খান এ আলম। লাভলেন এলাকায় এনে তার কাছ থেকে ছিনিয়ে নেয়া হয় ৮টি স্বর্ণবার, যার ওজন প্রায় ১০৩ ভরি। এ ঘটনায় স্বর্ণ ব্যবসায়ী দোলন বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

মামলার প্রেক্ষিতে পুলিশ প্রথমে নগরীর বলুয়ারদীঘিরপার এলাকা থেকে এক চিহ্নিত ছিনতাইকারীকে গ্রেফতার করে। পরে তার কাছ থেকে পাওয়া তথ্যে দুই পুলিশ সদস্যের জড়িত থাকার বিষয়টি নিশ্চিত হয়। এর পরই তাদের গ্রেফতার করা হয়। এ ব্যাপারে যথাযথ আইনী ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালি থানার ওসি জসিম উদ্দিন।

সম্পর্কিত:
পাতা থেকে: