২৫ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট পূর্বের ঘন্টায়  
Login   Register        
ADS

আমতলীতে মাদক দ্রব্যসহ ১৮ জুয়ারী গ্রেফতার


নিজস্ব সংবাদদাতা, আমতলী (বরগুনা) ॥ বরগুনার আমতলী উপজেলার আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের পুর্ব তারিকাটা গ্রামের সাবেক ইউপি সদস্য জসীম উদ্দিনের মাছের ঘেরে মঙ্গলবার সকালে পুলিশ অভিযান চালিয়ে মাদক দ্রব্যসহ ১৮ জুয়ারীকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাগেছে, আমতলী থানা পুলিশ গোপন সুত্রে খবর পেয়ে মঙ্গলবার সকাল সারে ৬ টার দিকে পুর্ব তারিকাটা গ্রামের সাবেক ইউপি সদস্য জসীম উদ্দিনের মাছের ঘেরের একটি ঘরে অভিযান চালায়। এ সময় ওই ঘর থেকে নগদ ৩২ হাজার ৫০ টাকা ও তিন পুড়িয়া হিরোইন ও ৮ ব্যান্ডিল তাসসহ ১৮ জনকে আটক করেছে। আটককৃতরা হলো জামান গাজী (৪৮), শুক্কুর মৃধা (৫০), আহম্মদ উল্লাহ (৩২),দেনু (৪০), নয়া মিয়া (২৮), হারুন (৪০), সোহেল (২২), সাইফুল (২৫), শামীম (২৬), মহসিন মৃধা (৩৫), আসাদুজ্জামান (২৮), মনিরুজ্জামান (৪৭), সোহাগ মৃধা (২২), বাদল (৩৫), আলম (২৮), জাহাঙ্গীর (৩৫), ফয়সাল (৩২) ও হানিফ (৪৫)। ওইদিন দুপুরে তাদেরকে আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছে। আদালতের বিচারক বৈজয়ন্ত বিশ্বাস তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

আমতলী থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা পুলক চন্দ্র রায় জানান এদের বিরুদ্ধে মামলা হয়েছে। এদের বাড়ী কলাপাড়া, আমতলী ও তালতলী উপজেলার বিভিন্ন গ্রামে।

সম্পর্কিত:
পাতা থেকে: