মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২০ আগস্ট ২০১৭, ৫ ভাদ্র ১৪২৪, রবিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

রাজবাড়ীতে সাংবাদিকের কাছে চাঁদা চেয়ে হত্যার হুমকি ॥ গ্রেফতার -১

প্রকাশিত : ১৫ ডিসেম্বর ২০১৫, ০৫:১৬ পি. এম.
রাজবাড়ীতে সাংবাদিকের কাছে চাঁদা চেয়ে  হত্যার হুমকি ॥  গ্রেফতার -১

নিজস্ব সংবাদদাতা, রাজবাড়ী ॥ রাজবাড়ী থেকে প্রকাশিত দৈনিক জনতার আদালত পত্রিকার সম্পাদক ও বাংলাদেশ সংবাদ সংস্থা(বাসস) এর রাজবাড়ী জেলা প্রতিনিধি নুরে আলম সিদ্দিকী হককে মোবাইল ফোনে এসএমএস এর মাধ্যমে ২০ লাখ টাকা চাঁদা চেয়ে তাকে হত্যার হুমকির অভিযোগে সোমবার রাতে সোহাগ মাহমুদ (২২) নামের এক যুবককে গ্রেফতার করেছে রাজবাড়ী সদর থানার পুলিশ।তার বাড়ী জেলার কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নের বড় কলকলিয়া গ্রামে। তার পিতার নাম লুৎফর রহমান।

রাজবাড়ী সদর থানার এসআই মোঃ নাজমুল হুদা জানান, কয়েক দিন আগে অজ্ঞাত দুটি পৃথক মোবাইল ফোন নাম্বার থেকে সাংবাদিক নুরে আলম সিদ্দিকী হককে দুটি এসএমএস পাঠানো হয়। এতে উল্লেখ করা হয়, ২০ লাখ টাকা চাঁদা না দিলে ১৬ ডিসেম্বরের মধ্যে তাকে হত্যা করা হবে। বাঁচতে চাইলে ২০ লাখ টাকা নিয়ে যোগাযোগ করতে বলা হয়। এরপর নুরে আলম সিদ্দিকী হক সোমবার রাতে এব্যাপারে রাজবাড়ী সদর থানায় একটি জিডি দায়ের করলে রাতেই পুলিশ মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে হুমকিদাতা সোহাগ মাহমুদকে সনাক্ত করে গ্রেফতার করে।

রাজবাড়ীর সহকারীর পুলিশ সুপার (সার্কেল) রবিউল ইসলাম জানান, পুলিশের কাছে সোহাগ চাদার দাবী এবং হত্যার হুমকি দেয়ার কথা স্বীকার করেছে।এব্যাপারে রাজবাড়ী সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

প্রকাশিত : ১৫ ডিসেম্বর ২০১৫, ০৫:১৬ পি. এম.

১৫/১২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: