১২ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৪ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

খালেদা জিয়া বুদ্ধিজীবী হত্যাকারীদের মন্ত্রী বানিয়েছিলেন...সংস্কৃতি মন্ত্রী


খালেদা জিয়া বুদ্ধিজীবী হত্যাকারীদের মন্ত্রী বানিয়েছিলেন...সংস্কৃতি মন্ত্রী

স্টাফ রির্পোটার, নীলফামারী॥ সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নুর এমপি বলেছেন ‘স্বাধীনতা বিরোধী গোলাম আযম-নিজামী-মুজাহিদ-সাকাকে বাংলাদেশে এনে রাজনীতি করার সুযোগ দিয়েছিলেন জিয়াউর রহমান। আর তার স্ত্রী হিসেবে খালেদা জিয়া স্বাধীনতা বিরোধী ও বুদ্ধিজীবী হত্যাকারীদের মন্ত্রী বানিয়েছেন। ৩০ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে যে লাল-সবুজ পতাকা আমরা পেয়েছি সেই পতাকা ওই খুনিদের গাড়িতে উড়িয়েছে।’

সোমবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যা থেকে রাত ১০ টা পর্যন্ত নীলফামারী শিল্পকলা একাডেমী মিলনায়তনে জেলা বঙ্গবন্ধু পরিষদ আয়োজিত শহীদ বুদ্ধি দিবস উপলক্ষে আলোচনা সভা, চিত্রাংকন ও কবিতা আবৃত্তি প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় সংস্কৃতি মন্ত্রী এ কথা বলেন।

সংস্কৃতি মন্ত্রী আরো বলেন, বিএনপি কোন দিন দেশের উন্নয়ন চায়নি ও উন্নয়ন করেনি। আজ যখন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে উন্নয়নের জোয়ার বইছে, দেশ এগিয়ে যাচ্ছে সেই উন্নয়নকে থামাতে মরিয়া হয়ে উঠেছে খালেদা জিয়া। আর এ জন্য তিনি বিদেশীদের হত্যা করাচ্ছেন, যাতে বহি:বিশ্বে শেখ হাসিনার সরকারের সমালোচনা হয়, বিদেশীরা যাতে বিনিয়োগ না করে। আপনার সেই আশা কোনদিন পুরন হবেনা। কারণ বাংলার মানুষ ১৯৭১ সালে সকল ষড়যন্ত্র থেকে নিজেদের রক্ষা করেছে পাকহানাদার বাহিনীর সাথে যুদ্ধ করে নিজেদের অধিকার আদায় করে স্বাধীন বাংলাদেশ প্রতিষ্ঠা করেছে। এখনও বাংলার ১৬ কোটি মানুষ ঐক্যবদ্ধ তাই আপনার স্বপ্ন কোনদিন পুরোন হবেনা।’

বঙ্গবন্ধু পরিষদ নীলফামারী জেলা শাখার আহবায়ক সাবেক সংসদ সদস্য এ্যাডঃ মুহাম্মদ জোনাব আলীর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখে জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হক, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আলীমুদ্দিন বসুনিয়া, সাধারণ সম্পাদক আবুজার রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি মসফিকুল ইসলাম রিন্টু ও বঙ্গবন্ধু পরিষদ নীলফামারী জেলা শাখার সদস্য সচিব রোকনুজ্জামান জুয়েল।

এদিকে আজ মঙ্গলবার সকালে সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নুর এমপি নীলফামারীতে তিনটি উন্নয়ন মুলক কাজের আনুষ্ঠানিক উদ্ধোধন করেছেন।

সম্পর্কিত:
পাতা থেকে: