মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৩ সেপ্টেম্বর ২০১৭, ৮ আশ্বিন ১৪২৪, শনিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

প্রার্থীরা নির্বাচনী মাঠে

প্রকাশিত : ১৫ ডিসেম্বর ২০১৫

নিজস্ব সংবাদদাতা, কেশবপুর ॥ কেশবপুরে পৌর নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই চলছে। উভয় দলই সমানে নির্বাচনী মাঠ গরম করে রেখেছে। দলীয় প্রতীকে পৌর ভোট অনুষ্ঠিত হওয়ায় আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে বহুদিন পর রাজনীতির হিসেব নিয়ে ব্যাপক প্রস্তুতি লক্ষ্য করা যাচ্ছে। বিষেশ করে বিএনপি অনেক দিন পর নির্বাচন হাতে পেয়ে ব্যাপক উৎসাহে নিজেদের অবস্থান জনসমুখ্যে তুলে ধরার চেষ্টা করে যাচ্ছে। সোমবারা প্রতীক বরাদ্ধ হবার পর থেকে ব্যাপক প্রচার শুরু করেছে আওয়ামী লীগ ও বিএনপি উভয় দলের প্রার্থীরা। সোমবারই আওয়ামী লীগ ও বিএনপি শহরের তাদের আলাদা নির্বাচনী অফিস খুলেছে। তবে উভয় দলের কর্নধর নেতারা এখনো নির্বাচনী মাঠে নামেনি।

কেশবপুর পৌরসভা ঘোষনার পর মেয়র পদে পরপর দু’বার নির্বাচিত হয় বিএনপির পৌর কমিটির সভাপতি আব্দুস সামাদ বিশ্বাস। তার কাছ থেকে আওয়ামী লীগ বার বার চেষ্টা করে ব্যর্থ হয়েছে মেয়র পদ আওয়ামী লীগের দখলে নিতে। আব্দুস সামাদ বিশ্বাস এবারও বিএনপির

নির্বাচনকে ঘিরে উভয় দলেরই কর্মীরা কোমর বেঁধে পাড়া, মহল্লা, চায়ের দোকানে দাপিয়ে বেড়াচ্ছেন। গভীর রাত পর্যন্ত দল বেঁধে কর্মী ও প্রার্থীরা বাড়ি বাড়ি ভোট চেয়ে চলেছেন। রাস্তার উপর টাঙ্গানো প্রার্থীর ছবিসহ পোষ্টার হিমেল বাতাসে দূলছে সবর্ত্র। নানা রকম কৌশল নিয়ে ভোটের হিসেব কষে চলেছেন তারা। কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীরাও দলীয়ভাবে ভোটের জন্য বাড়ি বাড়ি ছুটে বেড়াচ্ছেন। শহরের মন্ডল পাড়ার সন্তোস মন্ডল ও তার স্ত্রী বিনা রানী জানান, ভোটের সময় অনেকেই আমাদের খবর নেয়, তারপর আর কেউ ফিরেও দেখে না।

প্রকাশিত : ১৫ ডিসেম্বর ২০১৫

১৫/১২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: